Anurag-র 'দোবারা'য় Saswata, মুম্বই পৌঁছতেই মিলল উপহার

 ভালোবাসা ও সম্মান পেয়ে আপ্লুত শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 27, 2021, 04:07 PM IST
Anurag-র 'দোবারা'য় Saswata, মুম্বই পৌঁছতেই মিলল উপহার

নিজস্ব প্রতিবেদন : হোটেলের ঘরে ঢুকতেই তার জন্য অপেক্ষা করছিল উপহার। এভাবেই অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে সম্মান জানালো অনুরাগ কাশ্যপের 'দুবারা'র টিম। ভালোবাসা ও সম্মান পেয়ে আপ্লুত শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। নিজেই সেকথা জানিয়েছেন অভিনেতা।

ফেসবুকে টিম 'দুবারা'র তরফে পাওয়া উপহারের ছবি শেয়ার করেছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। লিখেছেন, ''আমি যখন হোটেলের ঘরে প্রবেশ করলাম আমার জন্য এই উপহারটাই অপেক্ষা করছিল। পরিচালক  অনুরাগ কাশ্যপের টিম আমার প্রতি এই ভালোবাসা ও সম্মানটাই দেখিয়েছে। দুবারা-র টিমে যোগ দিলাম।''

This is what awaits me as I step into my hotel room. The love and respect shown by the team headed by none other than Anurag Kashyap. Joining the team of #Dobarra. #anuragkashyap

Posted by Saswata Chatterjee on Thursday, 25 February 2021

২০১২ সালে সুজয় ঘোষের 'কাহানি' ছবিতে 'বব বিশ্বাস'-এর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন কেড়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। ''নমস্কার, আমি বব বিশ্বাস বলছি, ১ মিনিট'', শান্ত স্বরে এই কথা বলার সঙ্গে সঙ্গে খুন করে ফেলত চরিত্রটি। ২০১২-এ মুক্তি পাওয়া সুজয় ঘোষের 'কাহানি'র বব বিশ্বাসের এই ডায়ালগ দর্শকদের মনে দাগ কেটে গিয়েছে। তেমনই 'বব বিশ্বাস' বলতে দর্শকদের মনে যে মুখটি ভেসে ওঠে সেটি হাতে ফোন, আর কালোফ্রেমের চশমা পরা শাশ্বত চট্টোপাধ্যায়ের। অনেকেই বলে থাকেন একসময় যেমন দর্শকদের মনে ভয় ধরাত সিনেমার পর্দায় সেই গব্বর সিং। ঠিক তেমনই দর্শকদের মতে আতঙ্ক তৈরি করে তুলতে সফল হয়েছিলেন 'কাহানি'র 'বব বিশ্বাস' শাশ্বত চট্টোপাধ্যায়। পরবর্তীলে 'জগ্গা জাসুস', 'দিল বেচারা' র মত হিন্দি ছবিতেও মন জয় করেছেন অভিনেতা। এবার তাঁকে দেখা যাবে অনুরাগ কাশ্যপের 'দুবারা' ছবিতে। 

প্রসঙ্গত, 'দুবারা' ছবিতে তাপসী পন্নুকে দেখা যাবে। 'মনমর্জিয়া'র পর দ্বিতীয়বার অনুরাগ কাশ্যপের সঙ্গে জুটি বাঁধছেন তাপসী। ছবির প্রযোজনায় একতা কাপুর। 

আরও পড়ুন-মানালিতে Kangana-র ৩০ কোটির বাংলো, দেখুন অন্দরমহলের ছবি

.