অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মাদের পাশে থাকবে তাঁর পেইন্টিং, অস্বস্তিতে Salman

অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মা, নন্দলাল বোস, যামিনী রায়, ভি এস গাইতোন্ডেদের মত শিল্পীদের সঙ্গে প্রদর্শিত হবে সলমনের আঁকা ছবি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 27, 2021, 05:23 PM IST
অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মাদের পাশে থাকবে তাঁর পেইন্টিং, অস্বস্তিতে Salman

নিজস্ব প্রতিবেদন : শ্যুটিংয়ের ব্যস্ততা থাকেই, তারপরেও যখনই একটু অবসর পান হাতে তুলে নেন রং, তুলি ক্যানভাস। অভিনেতা ছাড়াও সলমন (Salman Khan)-এর আরও এক পরিচয় তিনি চিত্রশিল্পী। এবার এই গুণের দৌলতেই বিশেষ সম্মান পেতে চলেছেন বলিউডের 'ভাইজান'। অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মা, নন্দলাল বোস, যামিনী রায়, ভি এস গাইতোন্ডেদের মত শিল্পীদের সঙ্গে প্রদর্শিত হবে সলমনের আঁকা ছবি। 

বেঙ্গালুরুতে 'The Masters & The Modern' নামে একটি প্রদর্শনীতে থাকছে সলমন খান (Salman Khan)র আঁকা ছবি। ২৭ ফেব্রুয়ারি থেকে ১০ মার্চ পর্যন্ত চলবে এই প্রদর্শনী। যেখানে  অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মা-দের মত কালজয়ী চিত্রশিল্পীদের সঙ্গে তাঁর ছবি প্রদর্শিত হতে চলায় কিছুটা অস্বস্তিতে রয়েছেন সলমন খান। তিনি টুইটারে লিখেছেন, ''রাজা রবি ভার্মা, অবনীন্দ্রনাথ ঠাকুর, এবং ভি এস গাইতোন্ডের মত দুর্দান্ত শিল্পী, কিংবদন্তীর সঙ্গে আমার কাজটি দেখানো হবে, তাই কিছুটা বিব্রত আবার একই সঙ্গে আনন্দিত, সম্মানিত। এই সম্মানের জন্য আপনাকে ধন্যবাদ! ''

আরও পড়ুন-Anurag-র 'দোবারা'য় Saswata, মুম্বই পৌঁছতেই মিলল উপহার

সলমন খানের সঙ্গে সংযুক্ত হতে পেরে, তাঁর সঙ্গে কাজ করতে পেরে গর্বিত বলে জানিয়েছেন প্রদর্শনীর উদ্যোক্তারা। Google Arts-র সঙ্গে যুক্ত হয়ে  'The Masters & The Modern' নামে এই প্রদর্শনীর আয়োজন করেছেন উদ্যোক্তারা। Google Arts-র তরফে সলমন খান(Salman Khan)কে বহুমুখী প্রতিভার অধিকারী হিসাবে বর্ণনা করা হয়েছে। 

.