সলমন তাঁর নায়ক,Disha-র স্বপ্নপূরণে বাকি ১ দিন, মন খারাপ Salman-র

 ১০০ কোটির ক্লাব হাউজে নাম ঢুকবেনা ভাইজানের। প্রেক্ষাগৃহে মুক্তি না পাওয়ায় বক্স অফিস কালেকশন থাকবে না, মুখভার ভাইজানের 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 12, 2021, 12:04 AM IST
সলমন তাঁর নায়ক,Disha-র স্বপ্নপূরণে বাকি ১ দিন, মন খারাপ Salman-র

নিজস্ব প্রতিবেদন: ‘রাধে’-তেই স্বপ্নপূরণ। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরের সঙ্গে স্ক্রিনশেয়ারেই স্বপ্নপূরণ দিশার। তবে মন খারাপ সলমনের। কারণ এবার ১০০ কোটির ক্লাব হাউজে নাম ঢুকবেনা ভাইজানের। প্রেক্ষাগৃহে মুক্তি না পাওয়ায় বক্স অফিস কালেকশন থাকবে না একদম। যদিও মুক্তির আগেই রাইটস বিক্রিতে অলরেডি লাভ করেছে প্রযোজনা সংস্থা। সলমন-দিশার জুটিও পছন্দ করেছেন দর্শক। ডান্স ফ্লোরে চুটিয়ে এনজয় করেছেন টাইগার শ্রফের বান্ধবী। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টেই পরিষ্কার সবটা। সিটি মার হোক বা জুম জুম, একের পর এক নেপথ্য গল্প তুলে ধরছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। আদ্যপান্ত লাল, সেজে উঠেছেন দিশা, ক্যামেরার সামনে উড়ছে ধোয়া, বিহাইন্ড দ্য সিনেই উৎসাহ বাড়ছে ফ্যানদের।

 

 

আরও পড়ুন:গৃহবন্দি তারকারা, প্রিয়জনকে পাশে পেয়ে খুশি পরিবার

সিটি মার গানটিও বেশ পছন্দ করেছেন দর্শক। সেখানে সলমন-দিশার ধমাকাদার পারফরম্যান্স চোখ টেনেছে সকলের। সেই গানের নেপথ্য গল্পও প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। সলমন দিশার অনস্ক্রিন রসায়নে মুগ্ধ নেটদুনিয়া। কে বলবে পঞ্চান্নর দোরগোড়ায় দাঁড়িয়ে ভাইজান?

গত বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। করোনা আবহে আটকে যায় ছবির মুক্তি। সলমন খান প্রেক্ষাগৃহে আসবেন একটু জাঁকজমক থাকবে না তা কি হয়? যদিও করোনা সেই ইচ্ছেতে জল ঢেলে দিয়েছে। ফলে ইদেই মুক্তি পাচ্ছে সলমনের ছবি। আগামী ১৩ মে মুক্তি পাচ্ছে সলমনের ‘রাধে’। এই প্রথম থিয়েটারে ন, ওটিটি তে মুক্তি পাবে সলমনের বিগ বাজেট ফিল্ম। হলমালিকেরা আবেদন জানানোর পর তা মেনে নেন সলমন। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ে বন্ধ সিনেমা হল। ফলে একদিকে যেমন সিনেমাপ্রেমীদের লোকসান, অন্যদিকে কোটি ক্লাবে নাম লেখাতে পারবে না রাধে। তবে হলমালিকদের কথা ভেবে সকলের কাছে দুঃখপ্রকাশ করে ক্ষমাও চেয়েছেন সলমন। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর এই ছবি বড় পর্দায় মুক্তি করার ভাবনা রয়েছে তাঁর, আশ্বাস দেন ভাইজান।