সংস্কৃতিতে বিস্তর ফারাক, হার্দিক-ঘরণী নাতাশার সঙ্গে বিচ্ছেদের সময় বিস্ফোরক প্রাক্তন

জোর শোরগোল শুরু হয় বিচ্ছেদের সময় 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 1, 2020, 02:28 PM IST
সংস্কৃতিতে বিস্তর ফারাক, হার্দিক-ঘরণী নাতাশার সঙ্গে বিচ্ছেদের সময় বিস্ফোরক প্রাক্তন

নিজস্ব প্রতিবেদন : হার্দিক পান্ডিয়ার সঙ্গে নাতাশা স্ট্য়ানকোভিকের বিয়ে নিয়ে সামাজিক মাধ্যমে জোর শোরগোল শুরু হয়েছে। তবে যতই শোরগোল হোক না কেন, নাতাশা এবং হার্দিককে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন বিরাট কোহলি থেকে হাই প্রোফাইল জুটির ভক্তরা। কিন্তু সার্বিয়ান মডেল নাতাশা স্ট্যানকোভেকের সঙ্গে অভিনেতা আলি গোনির সম্পর্ক নিয়ে এর আগে কম জল্পনা হয়নি।

আরও পড়ুন : অন্তঃসত্ত্বা নাতাশাকে বিয়ে করলেন হার্দিক, কী বললেন পান্ডিয়ার স্ত্রীর প্রাক্তন

শোনা যায়, নাতাশার সঙ্গে আলি গোনির সম্পর্কের সূত্রপাত হয় ২০১৪ সালে। এরপর ২০১৫-তেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। আলি নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস দিয়ে নাতাশার সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর প্রকাশ করেন। আলি জানান, নাতাশার সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। তাঁদের দুজনের সংস্কৃতিতে বিস্তর ফারাক। ফলে বিভিন্ন বিষয়ে তাঁদের মধ্যে মতবিরোধ হয়। সেই কারণেই তাঁরা দুজনে আলোচনা করেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান আলি।

এসবের পাশাপাশি আলি আরও জানান, ভারতীয় কোনও মেয়েকেই বিয়ে করতে চান তিনি। সংস্কৃতিতে মিলে যায়, এমন কাউকেই ভবিষ্যতে তিনি জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চান বলেও জানান আলি ।

তবে হার্দিক পান্ডিয়ার সঙ্গে বাগদানের পর যেমন নাতাশাকে শুভেচ্ছা জানান আলি. তেমনি বিয়ের পরও অব্যাহত রাখলেন সেই ধারা। অর্থাত নাতাশা অন্তঃসত্ত্বা এবং তাঁদের বিয়ের খবর যখন প্রকাশ্যে আনেন হার্দিক পান্ডিয়া, সেই সময় সোশ্যাল হ্যান্ডেলে তাঁদের শুভেচ্ছা জানান আলি গোনি। নাতাশা এবং হার্দিককে নতুন জীবনের জন্য শুভেচ্ছাও জানান আলি গোনি।