আর্টিস্ট ফোরামের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হবে নাট্য প্রতিযোগীতা

আর্টিস্ট ফোরামের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি নাট্য প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।এই নাট্য উত্‍সবের মাধ্যমে নতুন বা স্বল্প পরিচিত শিল্পীরা প্রচারের আলোয় আসতে পারবে।আগামী ১৪ অগাস্ট উত্তম মঞ্চে মঞ্চস্থ হবে পাঁচটি নাটক। পর্দায় কলাকুশলীদের এবার দেখা যাবে পরিচালকের ভূমিকায়।আর্টিস্ট ফোরামের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি নাট্য প্রতিযোগীতা আয়োজিত হয়েছে। আর এই নাটকের পরিচালকের ভুমিকায় শিল্পীরা।ফোরামের সভাপতি সৌমিত্র চট্টোপাধ্যায় স্বাগত জানালেন এই উদ্যোগকে।

Updated By: Aug 1, 2016, 04:42 PM IST
 আর্টিস্ট ফোরামের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হবে নাট্য প্রতিযোগীতা

ওয়েব ডেস্ক: আর্টিস্ট ফোরামের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি নাট্য প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।এই নাট্য উত্‍সবের মাধ্যমে নতুন বা স্বল্প পরিচিত শিল্পীরা প্রচারের আলোয় আসতে পারবে।আগামী ১৪ অগাস্ট উত্তম মঞ্চে মঞ্চস্থ হবে পাঁচটি নাটক। পর্দায় কলাকুশলীদের এবার দেখা যাবে পরিচালকের ভূমিকায়।আর্টিস্ট ফোরামের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি নাট্য প্রতিযোগীতা আয়োজিত হয়েছে। আর এই নাটকের পরিচালকের ভুমিকায় শিল্পীরা।ফোরামের সভাপতি সৌমিত্র চট্টোপাধ্যায় স্বাগত জানালেন এই উদ্যোগকে।

আরও পড়ুন ওয়াইল্ড তাপসী

নতুন বা স্বল্প পরিচিত শিল্পীদের প্রচারের আলোতে আনাই এই নাট্য উত্‍সবের উদ্যেশ্য। আর এই প্রয়াসকে অভিবাদন জানালেন প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়। এক ঘণ্টা দৈর্ঘের পাঁচটি করে নাটক অনুষ্ঠিত হবে। পরিচালনায় ফাল্গুনী চট্টোপাধ্যায়, চৈতি ঘোষাল, খেয়ালি দস্তিদার, রাহুল ও শান্তিলাল মুখোপাধ্যায়। অভিনেতাদের পরিচালিত নাটক অংশ নেবে প্রতিযোগীতায়। আগামী ১৪ ই অগাস্ট উত্তম মঞ্চে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগীতা।

আরও পড়ুন  নিজের টিভি চ্যানেল খুলছেন এই সেলেব

.