কোভিড হাসি কেড়েছে বহু মানুষের, তাই পুজোর রং যেন ফিকে স্নেহা চট্টোপাধ্যায়ের কাছে

প্রত্যেক বছরের মতো এবারও পুজো আসছে ঠিকই কিন্তু এবারের উতসবের রং যেন এক্কেবারে ফিকে অভিনেত্রীর কাছে।

Reported By: জয়িতা বসু | Updated By: Sep 29, 2020, 07:14 PM IST
কোভিড হাসি কেড়েছে বহু মানুষের, তাই পুজোর রং যেন ফিকে স্নেহা চট্টোপাধ্যায়ের কাছে
স্নেহা চট্টোপাধ্য়ায়

জয়ীতা বসু : করোনা থাবা বসিয়েছে গোটা বিশ্ব জুড়ে। কোভিডের গ্রাসের মধ্যেও একটু একটু করে এগিয়ে আসছে পুজোর দিনক্ষণ। করোনার পাশাপাশি এবার আমপানের গ্রাসে জীবন প্রায় বিপর্যস্ত হয়ে পড়েছে বাংলার বেশ কিছু মানুষের। সেই কারণেই এবারের পুজোয় যেন মন এক্কেবারে ভাল নেই অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়ের। প্রত্যেক বছরের মতো এবারও পুজো আসছে ঠিকই কিন্তু এবারের উতসবের রং যেন এক্কেবারে ফিকে টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রীর কাছে।

সম্প্রতি জি ২৪ ঘণ্টার তরফে যোগাযোগ করা হয়েছিল টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়ের সঙ্গে। কথায় কথায় স্নেহা জানালেন, করোনা থাবা বসানোর পর থেকে শ্য়ুটিং প্রায় বন্ধ করে দিয়েছেন তিনি। শরীরের কথা ভেবেই এই সময়ে শ্যুটিং করে বিপদ বাড়াতে চান না বলে জানান স্নেহা। তাই শ্যুটিং নেই বলে বেশিরভাগ সময় তিনি বাড়িতেই থাকছেন। ফলে পুজোর সময়ও এবার তাঁর বিশেষ কোনও পরিকল্পনা নেই বলেই জানান স্নেহা।

আরও পড়ুন : বাতিল প্যান্ডেল হপিং, মায়ের কড়া নির্দেশে পুজোয় পাড়া থেকে বের হতে পারবেন না শ্বেতা

পাশাপাশি তিনি আরও বলেন, পুজোর সময় এবারে কোনও উদ্বোধনের পালা নেই। ঠাকুর দেখতে বেরনো নেই। তাই পরিবারের সঙ্গেই সময় কাটাতে চান। বাবা, মা, স্বামী কিংবা কাছের আত্মীয়স্বজনদের সঙ্গে বাড়িতে থেকেই পুজোটা কাটিয়ে ফেলবেন বলে স্থির করেছেন অভিনেত্রী। পুজোর সময় সেজেগুজে মাস্ক পরে বেরনো বড্ড অস্বস্তির বিষয় তাঁর কাছে। তাই তিনি মাস্ক পরে কিছুতেই বেরিয়ে ঠাকুর দেখবেন না বা আনন্দ করতে পারবেন না বলে স্পষ্ট জানালেন স্নেহা।

এসবের পাশাপাশি স্নেহা আরও জানান, প্রথমে কোভিড পরে আমপানের জেরে বাংলার যে সমস্ত মানুষ জীবনে চরম বিপর্যয়ের মুখে পড়েছেন, তাঁদের পাশে দাঁড়াতে চান তিনি। কিছুটা হলেও ওই মানুষগুলোর পাশে দাঁড়িয়ে যদি তাঁদের মুখে হাসি ফোটাতে পারেন, তাহলে এই পুজোতে সেটাই তাঁর কাছে চরম পাওনা হবে বলে জানান স্নেহা। তবে কোনও বড় বা মাঝারি সংস্থার সঙ্গে তিনি যুক্ত নন। তাই নিজের পরিচিত, বন্ধুদের সঙ্গেই সমাজের সেই মানুষদের পাশে দাঁড়িয়ে তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান বলে জানান অভিনেত্রী। পাশাপাশি প্রচারে আগ্রহী নন তিনি। তাই যতোটা সম্ভব এই কাজগুলি একেবারেই চুপিসাড়ে সেরে ফেলতে চান বলে জানান অভিনেত্রী। 

 

.