WATCH | Arijit Singh | Ed Sheeran: অরিজিতের কনসার্টে আচমকাই চলে এলেন এড শিরন,সব ফেলে এখনই ভিডিয়ো দেখুন

একই মঞ্চে অরিজিত্‍ সিং ও এড শিরন...কি হল কনসার্টে?

Updated By: Sep 16, 2024, 01:39 PM IST
WATCH | Arijit Singh | Ed Sheeran: অরিজিতের কনসার্টে আচমকাই চলে এলেন এড শিরন,সব ফেলে এখনই ভিডিয়ো দেখুন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিখ্যাত গায়ক অরিজিত্‍ সিং এবার কনসার্টে পারফর্ম করলেন স্বয়ং এড শিরনের সঙ্গে। ১৫ সেপ্টেমবর লন্ডনে ছিল '02 Arena'কনসার্টটি। অরিজিত্‍ সিং তার কনসার্টের সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন এবং এড শিরনের প্রতি তিনি তার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরও পড়ুন- Srijit Mukherjee: 'এরাজ্যের মুখ্যমন্ত্রীর সমস্যা মেটানোর আন্তরিক ইচ্ছে আছে, দেশের অন্য জায়গায় এটা নেই'

লন্ডনের এই কনসার্টে পারর্ফম করেছিলেন অরিজিত্‍ সিং এবং এড শিরন। দুজন গায়ক তাদের পারফর্মেন্সের মাধ্যমে কনসার্ট জমিয়ে দিয়েছিলেন। অরিজিত্‍ সিং তার বিখ্যাত গানগুলি গেয়ে ম মাতিয়েছিলেন। তার গানগুলির মধ্যে ছিল 'হাওয়ায়েন','তেরা হোনে লগা' প্রভৃতি। দুই গায়কের এই মেলবন্ধন দর্শকেরা খুবই ভালোবেসেছেন। দুজনের একসঙ্গে গান গাওয়ার অনেক মুহুর্ত নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তাদের ভাইরাল হওয়া এই ভিডিও দেখে ভক্তরা কেউ কেউ এটিকে 'আইকনিক মোমেন্ট' বলে আখ্যা দিয়েছেন। ভক্তরা আরও আশ্চয্য হয়েছে এড শিরনের কন্ঠে 'তুম হি হো' গানটা শুনে। পপ গায়ক এড শিরনের এই গানটি দর্শকদের হতবাক করেছে। 

আরও পড়ুন- Tekka Teaser: 'পৃথিবীর সবথেকে বড় অপরাধ গরিব হওয়া'!, দেব-দর্শনই সৃজিতের পুজোর 'টেক্কা'...

এড শিরনের জনপ্রিয়তা এখন ভারতেও। আগের বছর ভারতে তিনি একটি কনসার্টের জন্য এসেছিলেন, সেই থেকেই ভারতে তার জনপ্রিয়তা তুঙ্গে। ২০২৪ এর মার্চে তিনি গায়ক দিলজিত দোসানজির সঙ্গেও পারর্ফম করেন। একসঙ্গে তারা 'লাভার' গানটি গেয়েছিলেন। এড শিরন  দিলজিত বাদে  আরমান মালিকের সঙ্গেও গান গেয়েছেন।

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.