লকডাউনের মধ্যেই জন্মদিনে সিদ্ধি বিনায়ক মন্দিরে হাজির একতা কাপুর

লকডাউনের মধ্যেও রবিবার নিজের জন্মদিনে সিদ্ধি বিনায়ক দর্শনে গেলেন একতা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 8, 2020, 05:27 PM IST
লকডাউনের মধ্যেই জন্মদিনে সিদ্ধি বিনায়ক মন্দিরে হাজির একতা কাপুর

নিজস্ব প্রতিবেদন: প্রত্যেকবছরই জন্মদিনে সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে যান একতা কাপুর। এবছর লকডাউনেও তার অন্যথা হল না। লকডাউনের মধ্যেও রবিবার নিজের জন্মদিনে সিদ্ধি বিনায়ক দর্শনে গেলেন একতা। 

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জন্মদিনে সিদ্ধি বিনায়ক দর্শনে যাওয়ার দুটো ভিডিয়ো শেয়ার করেছেন একতা। যে  ভিডিয়োর একটিতে দেখা যাচ্ছে মন্দিরের সামনে একটি টিভি রাখা রয়েছে। অন্যটিতে বন্ধ মন্দিরের দরজা। যেখানে তিনি লিখেছেন, ''বাইরে থেকেই মন্দির দর্শন করতে হল।''  খুব স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে লকডাউনের কারণেই বন্ধ রয়েছে মন্দির। যদিও এই মুহূর্তে তাঁর ইনস্টা অ্যাকাউন্টটি তিনি প্রাইভেট করে দেওয়ার কারণেই ভিডিয়োগুলি সবার পক্ষে দেখা সম্ভব নয়। 

আরও পড়ুন-রাজেশ খান্নার সঙ্গে বিয়ে, সানি দেওলের সঙ্গে প্রেম, ডিম্পলের জন্মদিনে জানুন অজানা কথা

আরও পড়ুন-সুন্দরী হয়ে উঠতে একাধিকবার সার্জারি করিয়েছেন শিল্পা!

৭ জুন রবিবার নিজের ৪৫ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন একতা কাপুর। লকডাউনে জন্মদিনটা শুধুমাত্র নিজের পরিবারের সঙ্গেই সেলিব্রেট করেছেন একতা। তাঁকে জন্মদিনে শুভেচ্ছা জানান করিশ্মা কাপুর, আয়ুষ্মান খুরানা, শিল্পা শেঠি, করণ জোহর, সোনম কাপুর সহ অন্যান্যরা।

প্রসঙ্গত, সম্প্রতি তাঁর প্রযোজনা সংস্থার ওয়েব সিরিজ 'ট্রিপল এক্স' নিয়ে বিতর্কের মুখে পড়েন একতা। ওয়েব সিরিজে সেনাবাহিনীকে অপমান করা হয়েছে বলে অভিযোগ ওঠে। যদিও পরে সেই বিতর্কিত দৃশ্যটি ওয়েবসিরিজ থেকে বাদ দিয়ে দেওয়া হয়। তবে এই কারণেই সোশ্যাল মিডিয়ায় যে ধরনের আক্রমণের মুখে পড়তে হয়, তার তীব্র প্রতিবাদ করেন একতা।  

.