'নিজেকে ধর্ষিতা মনে হয়েছে', হোটেল মালিকের বিরুদ্ধে বিস্ফোরক এষা

 অভিযুক্ত ব্যক্তির নাম ও ছবিও প্রকাশ করেছেন অভিনেত্রী। 

Updated By: Jul 8, 2019, 06:19 PM IST
'নিজেকে ধর্ষিতা মনে হয়েছে', হোটেল মালিকের বিরুদ্ধে বিস্ফোরক এষা

নিজস্ব প্রতিবেদন: গোয়ার এক হোটেল মালিকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। সম্প্রতি তাঁর ট্যুইটার পেজে ওই হোটেল মালিকের বিরুদ্ধে এই অভিযোগ আনেন এষা। অভিযুক্ত ব্যক্তির নাম ও ছবিও প্রকাশ করেছেন অভিনেত্রী। 

এষা গুপ্তার তাঁর ট্যুইট থেকে জানা যায় অভিযুক্ত ব্যক্তির নাম রোহিত ভিগ। তিনি গোয়ার সেন্ট রেগিস নামে একটি হোটেলের মালিক বলে জানা যাচ্ছে। এষা প্রথমে নিজের ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, "আমার মতো একজন মেয়ে যদি এই দেশে নিজেকে নিরাপদ মনে না করে তাহলে আমি জানিনা অন্যান্য মেয়েদের কী অবস্থা। দুজন নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও আমার মনে হচ্ছে আমাকে ধর্ষণ করা হয়েছে।"

এষার অভিযোগ রোহিত নামের ওই ব্যক্তি তাঁকে স্পর্শ করেননি, এমনকি তাঁকে কিছু বলেনও নি। কিন্তু তাঁর দৃষ্টিই যথেষ্ট ছিল এষাকে অস্বস্তিতে ফেলার জন্য। অপর একটি ট্যুইটে এষা লেখেন, "রোহিত ভিগের মতো মানুষের জন্য মেয়েরা কোথাও নিরাপদ মনে করেনা। ওর চোখের দৃষ্টিই যথেষ্ট ছিল।"   

প্রসঙ্গত, এই ঘটনার আগেই মুক্তি পেয়েছে এষার নতুন ছবি 'ওয়ান ডে: জাস্টিস ডেলিভারড'। জানা যাচ্ছে ছবি মুক্তির খুশিতেই বন্ধুদের সঙ্গে ডিনারে গিয়েছিলেন তিনি। সেখানেই নাকি এধরনের ঘটনার সম্মুখীন হতে হয় এষাকে। অভিনেত্রীর দাবি ওই ব্যক্তির ভিডিয়োও তুলে রেখেছেন তিনি। অভিনেত্রী বলেন, বেশ কয়েকবার ওই ব্যক্তিকে সতর্ক করা হলেওবলা হলেও তিনি শোনেননি। এরপরই এষার নিরাপত্তারক্ষীরা তাঁকে আড়াল করে দাঁড়ান। অনেকেই এই ঘটনায় তাঁর পাশে দাঁড়িয়েছেন। আবার নেটিজেনদের অনেকের মত প্রচার পাওয়ার জন্য এইসব করছেন অভিনেত্রী।

.