বক্সারের ভূমিকায় 'তুফান'এর ফার্স্ট লুক, আক্রমণের মুখে ফারহান আখতার

 এবছর 'তুফান' উঠবে। 

Updated By: Jan 2, 2020, 01:52 PM IST
বক্সারের ভূমিকায় 'তুফান'এর ফার্স্ট লুক, আক্রমণের মুখে ফারহান আখতার

নিজস্ব প্রতিবেদন: ২ জানুয়ারি, নতুন বছরের শুরুতে আগামী ছবি 'তুফান'-এ তাঁর লুক প্রকাশ্যে এনেছেন অভিনেতা তথা প্রযোজক ফারহান আখতার। ছবির পোস্টারে একজন বক্সারের লুকে দেখা যাচ্ছে ফারহানকে। পরনে বক্সিং জার্সি, হাতে গ্লাভস, বক্সিং রিংয়ের মধ্যে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে অভিনেতাকে। ছবিতে তাঁর লুক শেয়ার করে ফারহান লিখেছেন, ''যখন কঠিন সময় আসে, তখন নিজেকে আরও শক্ত হতে হয়। এবছর 'তুফান' উঠবে। ছবিটি মুক্তি পাবে ২ অক্টোবর, ২০২০।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ফারহান তাঁর আগামী ছবি 'তুফান'-এর ফার্স্ট লুক শেয়ার করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কিছু নেটিজেনের আক্রমণের মুখে পড়েন। বিশেষ করে যেসমস্ত নেটিজেনরা CAA, NRCর সমর্থনে মুখ খুলেছিলেন, তাঁরা ফারহানকে এবং তাঁর ছবিকে বয়কট করার ডাক দেন সোশ্যাল মিডিয়ায়।

তবে এই প্রথম নয় এর আগে CAA, NRC ইস্যুতে পথে নামার পর ফারহান আখতারের বক্তব্য ঘিরে অনেকেই সোশ্যাল মিডিয়ায় মিম তৈরি করে পোস্ট করেছিলেন। 

প্রসঙ্গত ফারহান আখতারের আগামী ছবি 'তুফান'-এর পরিচালনা করছেন রাকেশ ওমপ্রকাশ মেহরা। এটি একটি স্পোর্টস ড্রামা। ছবির সঙ্গীত পরিচালনা করছেন শঙ্কর-এহসান-লয় এবং তানিস্ক বাগচী। ছবির ব্যকগ্রাউন্ড মিউজিক করছেন সন্দীপ শিরোদকার।