প্রজ্ঞার বিরুদ্ধে ভোট-বয়কটের বার্তা দিয়ে ট্রোলড, পালটা জবাবও দিলেন ফারহান

উল্লেখ্য, সম্প্রতি মহাত্মা গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসের সম্পর্কে প্রজ্ঞা সিং ঠাকুর বলেন, উনি একজন দেশভক্ত ছিলেন। আগামী দিনেও থাকবেন

Updated By: May 19, 2019, 04:43 PM IST
প্রজ্ঞার বিরুদ্ধে ভোট-বয়কটের বার্তা দিয়ে ট্রোলড, পালটা জবাবও দিলেন ফারহান
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভোপালের বিজেপি প্রার্থী প্রজ্ঞা সিং ঠাকুরকে ভোট না দেওয়ার বার্তা দিতে গিয়ে নিজেই ট্রোলড হলেন অভিনেতা ফারহান আখতার। গতকাল সন্ধে ৮টা নাগাদ একটি টুইট করে ফারহান ভোপালের ভোটারদের কাছে আবেদন করেন প্রজ্ঞা সিংকে ঠাকুরকে ভোট না দেওয়ার। এমনকি তাঁকে ভোট দিলে ভোপাল শহর আরও একটি গ্যাস চেম্বারে পরিণত হবে বলে জানান ফারহান।

ফারহানের এই পোস্ট পড়তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা স্মরণ করিয়ে দেন, ভোপালের ভোট অনেকদিন আগেই শেষ হয়ে গিয়েছে। কেউ আবার কটাক্ষ করে বলেন, “একটু দেরি করে ফেলেন স্যর। ১২ তারিখে ভোপালের ভোটপর্ব হয়ে গিয়েছে। বরং পঞ্জাবের উদ্দেশে এই বার্তা রাখুন, যাতে নতুন করে শিখ গণহত্যার ঘটনা না হয়।” কেউ বা বলছেন, ইন্টারনেট কানেকশন পরিবর্তন করুন। তাঁকে বলিউডের পাপ্পু, আইনস্টাইন বলেও কটাক্ষ করা হয়।

উল্লেখ্য, সম্প্রতি মহাত্মা গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসের সম্পর্কে প্রজ্ঞা সিং ঠাকুর বলেন, উনি একজন দেশভক্ত ছিলেন। আগামী দিনেও থাকবেন। এর আগে দক্ষিণী অভিনেতা তথা রাজনীতিক কমল হাসান বলেছিলেন, স্বাধীনতার পর নাথুরাম গডসে প্রথম হিন্দু জঙ্গি। তাঁর এই মন্তব্যে তুমুল সমালোচনা শুরু হয় গেরুয়া শিবিরে। নির্বাচন কমিশনের কাছে কমল হাসানের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়।

আরও পড়ুন- হুমকি দিচ্ছেন মুখ্যমন্ত্রী, ভোটের পর নরসংহার করতে পারে তৃণমূল, আশঙ্কা বিজেপির

ভোটের ময়দানে নেমে প্রজ্ঞা সিং ঠাকুর একের পর এক বিতর্কিত মন্তব্য করেন। ২৬/১১ মুম্বই হামলায় শহিদ হেমন্ত কারকারে তাঁর অভিশাপে মৃত্যু হয় বলে দাবি করেছিলেন প্রজ্ঞা। রাম মন্দির তৈরি নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তিনি। নির্বাচন আচরণ বিধি লাঘু হয়ে যাওয়ার পরও প্রজ্ঞার এ হেন মন্তব্যের জেরে কমিশনের রোষের মুখে পড়তে হয়। উল্লেখ্য, বলিউড অভিনেতা পরে একটি টুইটে লেখেন, তারিখ ভুল লেখার জন্য আমার গলা চাপা হল, কিন্তু ইতিহাস যারা বিকৃত করছে তাদেরই বুকে জড়িয়ে ধরছেন আপনারা।  

.