অবশেষে শাহরুখকে তাঁর সঙ্গে সেলফি তোলার অনুমতি দিলেন গৌরী

 সিকি শতক পার করেছে তাঁদের দাম্পত্য। কত্তা-গিন্নির রসায়ন এখনো বলিউডের অনেকের কাছে ঈর্ষার কারণ। কত্তা যখন রুপোলি পর্দা মাতান তখন সংসারের হাল শক্ত করে ধরে থাকেন গিন্নি। হ্যাঁ, স্টার কাপল শাহরুখ-গৌরীর কথাই বলছি। 

Updated By: Jul 8, 2018, 05:08 PM IST
অবশেষে শাহরুখকে তাঁর সঙ্গে সেলফি তোলার অনুমতি দিলেন গৌরী

নিজস্ব প্রতিবেদন: সিকি শতক পার করেছে তাঁদের দাম্পত্য। কত্তা-গিন্নির রসায়ন এখনো বলিউডের অনেকের কাছে ঈর্ষার কারণ। কত্তা যখন রুপোলি পর্দা মাতান তখন সংসারের হাল শক্ত করে ধরে থাকেন গিন্নি। হ্যাঁ, স্টার কাপল শাহরুখ-গৌরীর কথাই বলছি। 

পর্দায় শাহরুখ যতোই ম্যাচো হোন না কেন গিন্নির কথার কিন্তু এতটুকু অবাধ্য হন না শাহরুখ। তাই এতদিন সোশ্যাল সাইটে হাজারো ছবি পোস্ট করলেও পোস্ট করা হয়নি গৌরীর সঙ্গে কোনও সেলফি। অনুমতি মেলেনি যে। অবশেষে, মিলল সেই অনুমতি। ইউরোপে বেড়াতে গিয়ে গিন্নির সঙ্গে সেলফি টুইট করলেন তিনি। এই প্রথম। 

 

গরমের ছুটিতে ইউরোপে দেদার মজা করছে খান পরিবার। নিয়মিত সোশ্যাল মিডিয়ায় সেই ছবি মুহূর্তের ছবি শেয়ার করে ফ্যানেদের তেষ্টা মেটাতেও চেষ্টার কসুর করছেন না শাহরুখ। তেমনই শনিবার গভীর রাতে গৌরীর সঙ্গে টুইটারে নিজস্বী টুইট করেন শাহরুখ। লেখেন, 'এত বছর পর অবশেষে তিনি আমাকে একটা ছবি পোস্ট করার অনুমতি দিলেন।' 

‘সঞ্জু’ থেকে বিপুল টাকা ঘরে তুলছেন সঞ্জয় দত্ত-ও!

পরবর্তী ছবি 'জ়িরো'-র শুটিং শেষে ফ্রান্সে সপরিবারে ছুটি কাটাচ্ছেন শাহরুখ। বলা বাহুল্য, ব্যস্ত কত্তার সঙ্গে বিদেশ সফরে গিয়ে মন গলেছে গিন্নি গৌরীর। 

.