নিজস্ব প্রতিবেদন : উৎসবের মরসুমে প্রতি বছরই একাধিক নতুন গান উপহার দিয়ে থাকে SVF মিউজিক। এবছরও তার অন্যথা হল না। একাই একশো- দেবীপক্ষে নারীশক্তির ভাবনা নিয়ে প্রকাশ্যে এল নতুন গান। গানের লিরিক্স থেকে অসাধারণ ভিডিয়ো, দর্শকদের মন জয় করেছে একাই একশো। আর তা হবে নাই বা কেন, গানের ভিডিয়োয় সমাজে বিভিন্ন স্তরে নারীশক্তির মুর্ত প্রতীক হিসাবে দেখা গেল টলিউডের অন্যতম জনপ্রিয় পাঁচ নারীকে। গানের সুর, ভিডিয়োগ্রাফি, উপস্থাপনা থেকে পাঁচ অভিনেত্রীর অভিনয় নজর কেড়েছে সংগীতপ্রেমীদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সমাজ বদলাচ্ছে। ধীরে ধীরে রক্ষণশীলতার বাঁধন ভেঙে বেরিয়ে আসছেন নারীরা। পুরুষদের সঙ্গে তাল মিলিয়ে বিভিন্ন দায়িত্ব পেশাদারিত্বের সঙ্গে সামলাচ্ছেন মেয়েরা। শুধু তাই নয়, পেশার পাশাপাশি নিজের পরিবারেরও যত্ন নেয় একজন মেয়ে। একা একজন নারী কীভাবে দশভূজার মতো বহুদিক সামলানোর ক্ষমতা রাখেন, সেটাই তাঁর মিউজিক ভিডিয়োতে তুলে ধরতে চেয়েছেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। পরিচালকের কথায়, "সমাজের পরিশ্রমী ও দায়িত্ববান মহিলাদের এই ভিডিয়ো ডেডিকেট করা হল। এই গানটি আজকের একাই একশো নারীদের জন্য।"


আরও পড়ুন-ঐশ্বর্যের ম্যানেজারকে বাঁচানোর বিষয়ে মুখ খুলতে নারাজ শাহরুখ খান



ভিডিয়োতে রয়েছেন পায়েল সরকার, দর্শনা বণিক, ঐন্দ্রিলা সেন, অনিন্দিতা বোস ও তুহিনা দাস। মিউজিক ভিডিয়োর প্রতিটি সিনেই ধরা পড়েছে ক্যামেরার সামনে পাঁচ অভিনেত্রী সাবলীলতা। আর এই পাঁচজনের গ্ল্যামার নিয়ে তো নতুন করে কিছুই বলার নেই। সাধারণ সাজেই অসাধারণ হয়ে উঠেছেন এই পাঁচ নারী। গানের সঙ্গে তাল মিলিয়ে তাঁরা নিজেরাও যেন হয়ে উঠলেন একাই একশো। 


আরও পড়ুন : জন্মদিনে সলমনের ফোন ধরলেন না শাহরুখ! ভিডিয়োয় জানালেন ভাইজান