Mia Khalifa | Salman Khan: সলমানের অতিথি মিয়া খালিফা, শোরগোল নেটপাড়ায়...

Bigg Boss OTT 2: সলমানের অতিথি হয়ে ভারতে আসছেন প্রাক্তন পর্নস্টার মিয়া খালিফা। এই খবরেই সরগরম বলিউড। শোনা যাচ্ছে বিগ বস ওটিটি সিজন ২-এ তিনিই হতে চলেছেন অন্যতম প্রতিযোগী। তবে কী বলছেন মিয়া?

Updated By: Jun 15, 2023, 04:13 PM IST
Mia Khalifa | Salman Khan: সলমানের অতিথি মিয়া খালিফা, শোরগোল নেটপাড়ায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই সিজনে কে কে হতে চলেছে সলমান খানের(Salman Khan) অতিথি? তা নিয়ে জল্পনা তুঙ্গে। শুরু হতে চলেছে বিগ বস ওটিটি সিজন টু(Bigg Boss OTT 2)। করণ জোহরের পরিবর্তে এবার এই শো ওটিটিতেও সঞ্চালনা করবেন সুপারস্টার সলমান খান। ইতোমধ্যেই সামনে এসেছে বেশ কয়েকজন প্রতিযোগীর নাম, তবে যে নাম নিয়ে জল্পনা তুঙ্গে, তা হল প্রাক্তন অ্যাডাল্ট স্টার মিয়া খালিফা(Mia Khalifa)। শোনা যাচ্ছে ইতোমধ্যেই শোয়ে যোগদানের অফার করা হয়েছে তাঁকে।

আরও পড়ুন- Meyebela: রূপা গঙ্গোপাধ্যায়ের ছাড়ার দেড় মাসের মাথায় বন্ধ ‘মেয়েবেলা’, কারণ বিতর্ক নাকি অন্য কিছু?

রিপোর্ট অনুযায়ী বিগ বস ওটিটি সিজন টুয়ে যোগদানের জন্য মিয়া খালিফার টিমের সঙ্গে যোগাযোগ করে বিগ বসের টিম। শোনা যাচ্ছে যে একই সময়ে মিয়া খালিফা ও রাজ কুন্দ্রা দুজনকেই অফার করেছে বিগ বস কর্তৃপক্ষ। যদিও অফিসিয়ালি এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছে টিম। তবে এই খবর চাউর হওয়ার পরেই বিগ বসের ফ্যানেদের মধ্যে বাড়ছে উৎসাহ।

তবে এটাই প্রথমবার নয়, এর আগেও মিয়ার এন্ট্রি নিয়ে শোনা গিয়েছিল গুঞ্জন। সেই সময় জল্পনা শোনা মাত্রই তার সত্যতা জানিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। ২০১৫ সালে এই গুঞ্জনে সরগরম হয়েছিল বলিউড। শোনা গিয়েছিল যে, বিগ বসের তরফ থেকে যোগাযোগও করা হয়েছিল তাঁর সঙ্গে। কিন্তু বারংবার এই কথা অস্বীকার করেন।

আরও পড়ুন- Anik Dutta in Karan Deol Wedding: আইনি বিয়ে সারলেন করণ-দ্রিশা, সানি দেওলের বেয়াই হলেন অনীক দত্ত...

সেই সময় ট্যুইটে মিয়া লেখেন, ‘চলো একটা বিষয় সরাসরি বলি। আমি কখনই ভারতে আসছি না, তাই যে এই গুজব ছড়িয়েছে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।’এরপর গত বছর বিগ বস সিজন ১৬-এ শোনা যায় একই গুঞ্জন। সেই সময় জানা যায় যে ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ঘরে প্রবেশ করবেন মিয়া। শুধুমাত্র সাধারণ দর্শকই নয়, মিয়া খালিফার কানেও পৌঁছায় সেই গুঞ্জন। 

তবে মিয়াই প্রথম নয়, এর আগেও বিগ বসে প্রতিযোগী হিসাবে এসেছেন অ্যাডাল্ট স্টার। বিগ বস সিজন ফাইভে প্রথমবার অতিথি হিসাবে এসেছিলেন সানি লিওনি। ভারতীয় বিনোদন জগতে সেটাই ছিল তাঁর প্রথম পদক্ষেপ। এরপর আর ঘুরে তাকাতে হয়নি সানিকে। পর্ন দুনিয়াকে বিদায় জানিয়ে তিনি হয়ে উঠেছেন বলিউডের তারকা। আইটেম নম্বর থেকে শুরু করে একের পর এক ছবিও করেছেন সানি। সম্প্রতি অনুরাগ কাশ্যপের পরিচালনায় কেনেডি ছবিতে অভিনয় করেছেন তিনি। সেই ছবি প্রদর্শিত হয় কান ফিল্ম ফেস্টিভালে। টানা ৭ মিনিটের স্ট্যান্ডিং ওভেশান পান সানি সহ ছবির তারকারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.