প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার আগে বিমানে কী করছিলেন বলি তারকারা?

সিনেমার টিকিটে জিএসটি কমানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদও জানিয়েছেন করণ জোহর...

Updated By: Jan 11, 2019, 03:12 PM IST
প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার আগে বিমানে কী করছিলেন বলি তারকারা?

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবারই বলিউড তারকাদের সঙ্গে দেখা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কে না ছিলেন না সেখানে, রণবীর কাপুর, রণবীর সিং, রাজকুমার রাও, সিদ্ধার্থ মালহোত্রা, করণ জোহর, রোহিত শেঠি, বরুণ ধাওয়ান, আয়ুষ্মান খুরানা, ভূমি পেডনেকার, একতা কাপুর, আলিয়া ভাট, অশ্বিনী আইয়ার তিওয়ারি সহ আরও অনেকেই। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকও করেন বলি তারকারা। আর এই বৈঠকের পরই সিনেমার টিকিটে জিএসটি কমানোর মতো বড় সিদ্ধান্ত নেওয়া হয়। যেজন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদও জানিয়েছেন করণ জোহর। 

তবে একসঙ্গে এতজন বলিউড তারকা যখন একই বিমানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে দিল্লির উদ্দেশে রওনা দিয়েছিলেন, তখন প্লেনের মধ্যে বেশ মজা মশকরা হবে সেটাই স্বাভাবিক নয় কি? সব বন্ধুরা এক হলে যা হয় আর কি। তাঁদের আড্ডা, গল্প মশকরার জেরে গোটা বিমানটা এক্কেবারে ছোটখাটো ক্লাব হয়ে উঠেছিল বললেও ভুল হয়না। প্লেনের মধ্যে সকলে বশে ঠিক কী কী করছিলেন, তা ফাঁস হল করণ জোহরের বানানো একটি ভিডিওতে। করণ প্রথমে রণবীর সিংকে গুড মর্নিং বলাতেই তিনি তাঁর স্বভাবজাত ভঙ্গিতে উত্তর দেন। তবে রণবীর সিংয়ের ঠিক উল্টোদিকে বসা আয়ুষ্মান খুরানা করণের ভুল ধরিয়ে দেন, বলেন এটা 'গুড ইভিনিং' হবে। অন্যদিকে বরুণ ধাওয়ান কোনও উত্তর না শুধু একটা হাসি দিয়ে চুপ থাকেন। রোহিত শেঠির কাছে ক্যামেরা পৌঁছলে তিনি করণকে জানিয়ে দেন, তিনি তাঁকে হিট ফিল্ম দিয়েছেন (সিম্বা)। আর এর ঠিক পরের সিটেই রণবীর কাপুরের কাছে করণ ক্যামেরা নিয়ে গিয়ে তাঁকে শুভেচ্ছা জানান, তাঁর সমস্ত সাফল্যের জন্য। ভিকি কৌশলকে করণ তাঁর উড়ি সিনেমা মুক্তির জন্য আগাম শুভেচ্ছা জানান।

আরও পড়ুন-আলিয়া একটা 'গুন্ডি', মেয়েকে নিয়ে কেন এমন বললেন বাবা মহেশ ভাট?

আর ঠিক উল্টোদিকে আলিয়া ভাট, একতা কাপুর, ভূমি পেডনেকারকে গল্প গুজবে মেতে উঠতে দেখা যায়। তাঁদের ঠিক পিছনেই বসেছিলেন পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারি। সকলের থেকে কিছুটা দূরে রাজকুমার রাও ও সিদ্ধার্থ মালহোত্রাকে মুখোমুখি বসে গল্প করতে দেখা গেল। বোঝা যাচ্ছিল সিদ্ধার্থ আলিয়ার থেকে দূরত্ব রাখতেই তাঁদের থেকে বেশকিছুটা দূরে বসেছেন। অগত্যা রাজকুমার তাঁকে সঙ্গ দিচ্ছিলেন। দেখুন বিমানে ঠিক কী কাণ্ডটাই না হচ্ছিল...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অন্যদিকে সমস্ত বলি তারকারা ভিকি কৌশকে তাঁর সিনেমা 'উড়ি', যেটা কিনা শুক্রবার ১১ জানুয়ারি মুক্তি পেয়েছে তার জন্য সকলে মিলে শুভেচ্ছা জানান। ক্যামেরার সামনে সকলে একসঙ্গে চেঁচিয়ে 'জয় হিন্দ' বলে চেঁচিয়ে ওঠেন।

আরও পড়ুন-প্রধানমন্ত্রীকেও ছাড়লেন না রণবীর সিং, দিলেন 'জাদু কি ঝাপ্পি'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

বুঝতেই পারছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে যাওয়ার আগে প্রাইভেট বিমানে কী কাণ্ডটাই না করেছেন বলি তারকারা...

 

.