ফেলুদার স্রষ্টা সত্যজিত্‍ রায়কে "FUCK MANIK" বলে বিতর্কে পরিচালক কিউ

ডবল ফেলুদা দেখে অশ্লীল মন্তব্য করে বিতর্কে পরিচালক কিউ। টুইটারে ফেলুদার স্রষ্টাকে ধিক্কার জানিয়েছেন তিনি। গোয়ায় সন্দীপ রায়ের ডবল ফেলুদা দেখে প্রবল বিরক্তিতে এমন মন্তব্য করেছেন তিনি। টলিউডে বয়ে গেল বিতর্কের ঝড়। 

Updated By: Jan 9, 2017, 03:17 PM IST
ফেলুদার স্রষ্টা সত্যজিত্‍ রায়কে "FUCK MANIK" বলে বিতর্কে পরিচালক কিউ

ওয়েব ডেস্ক: ডবল ফেলুদা দেখে অশ্লীল মন্তব্য করে বিতর্কে পরিচালক কিউ। টুইটারে ফেলুদার স্রষ্টাকে ধিক্কার জানিয়েছেন তিনি। গোয়ায় সন্দীপ রায়ের ডবল ফেলুদা দেখে প্রবল বিরক্তিতে এমন মন্তব্য করেছেন তিনি। টলিউডে বয়ে গেল বিতর্কের ঝড়। 

 

এ বছর ফেলুদা পা দিলেন ৫০ শে। বছরটাকে স্মরণীয় করে রাখতেই সন্দীপ রায় বানিয়েছেন ডবল ফেলুদা। সমাদ্দারের চাবি ও গোলোকধাম রহস্য। ছবি দেখার পর টুইট করলেন কিউ, "FUCK MANIK, FUCK FELU, FUCK BABU"। অর্থাৎ শুধু ফেলুদার স্রষ্টা সত্যজিত্‍ রায়কে অশ্লীল শব্দ ব্যবহার করেই ক্ষান্ত থাকেননি তিনি, একই রকম অশ্লীল ভর্ত্‍ সনা করেছেন পরিচালক সন্দীপ রায় ও স্বয়ং ফেলুদাকেও! এতটা স্পর্ধা দেখালেন কীভাবে তিনি?....বক্স অফিসের তরফ থেকে কিউকে যোগাযোগ করা হলে তিনি জানালেন, ডবল ফেলুদা নাকি তিনি দেখেনইনি। একটি আর্টিকল ফরওয়ার্ড করেছিলেন। কোনও ব্যক্তি বা চরিত্রকে ব্যক্তিগত আক্রমণ করা নয়, তাঁর উদ্দেশ্য ছিল বর্তমান পরিস্থিতির উপর সবার দৃষ্টি আকর্ষণ করা। এই ব্যাপারে আর কোনও কথা বললেই রাজি হননি কিউ।
স্তম্ভিত টলিউড। টুইটারের এই মন্তব্যে সবচেয়ে সরব হয়েছেন সাহেব ভট্টাচার্য। এমন ন্যক্কারজনক মন্তব্য সবার কাছেই লজ্জার।

 

টলিউডে এই মন্তব্য নিয়ে আলোচনা কম হচ্ছে না। অনেকেই মনে করছেন, ভাষাপ্রয়োগে কিউয়ের অনেকটাই সচেতন হওয়া উচিত ছিল।

.