ওয়েটারের কাছে 'সেক্স' চাইলেন রিয়া সেন!

মুম্বইয়ের এক জাঁকজমক রেস্তরাঁয় খাবার অর্ডার করতে গিয়ে হাসির খোঁড়াকে পরিণত হলেন বলিউড ডিভা রিয়া সেন। মুম্বইয়ের ওই রেস্তরাঁ যেখানে এই ঘটনা ঘটে, সেটা এমনিতেই একটু 'দুষ্টু' ককটেল নামের জন্য বিখ্যাত।  যেমন- 'সেক্স অন দ্য বিচ', আবার ডিমের প্রিপারেশনের নাম 'এগস অন দ্য বিচ' ইত্যাদি। ওই রেস্তরাঁতেই ওয়েটারের কাছে নিজের খাবারের অর্ডার করতে গিয়ে রাইমা বলে ফেলেন, 'ক্যান আই হ্যাভ সাম সেক্স প্লিজ'! এই কথা শুনে হতচকিত হয়ে যান রেস্তরাঁর ওয়েটার। তবে নিজের 'স্লিপ অফ টাং' সেকেন্ডের মধ্যেই বুঝতে পেরে যান তিনি। আর পরিস্থিতি সামাল দিতে নিজেই হাসতে শুরু করে দেন। পরে 'এগস অন দ্য বিচ' অর্ডার করেন 'বং সুন্দরী' রিয়া সেন। (সুপারস্টার ধনুষের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন দক্ষিণী গায়িকা সুচিত্রা!) 

Updated By: Mar 13, 2017, 08:02 PM IST
ওয়েটারের কাছে 'সেক্স' চাইলেন রিয়া সেন!

ওয়েব ডেস্ক: মুম্বইয়ের এক জাঁকজমক রেস্তরাঁয় খাবার অর্ডার করতে গিয়ে হাসির খোঁড়াকে পরিণত হলেন বলিউড ডিভা রিয়া সেন। মুম্বইয়ের ওই রেস্তরাঁ যেখানে এই ঘটনা ঘটে, সেটা এমনিতেই একটু 'দুষ্টু' ককটেল নামের জন্য বিখ্যাত।  যেমন- 'সেক্স অন দ্য বিচ', আবার ডিমের প্রিপারেশনের নাম 'এগস অন দ্য বিচ' ইত্যাদি। ওই রেস্তরাঁতেই ওয়েটারের কাছে নিজের খাবারের অর্ডার করতে গিয়ে রাইমা বলে ফেলেন, 'ক্যান আই হ্যাভ সাম সেক্স প্লিজ'! এই কথা শুনে হতচকিত হয়ে যান রেস্তরাঁর ওয়েটার। তবে নিজের 'স্লিপ অফ টাং' সেকেন্ডের মধ্যেই বুঝতে পেরে যান তিনি। আর পরিস্থিতি সামাল দিতে নিজেই হাসতে শুরু করে দেন। পরে 'এগস অন দ্য বিচ' অর্ডার করেন 'বং সুন্দরী' রিয়া সেন। (সুপারস্টার ধনুষের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন দক্ষিণী গায়িকা সুচিত্রা!

রিয়া এখন মুম্বইতে নিজের ছবির শুটিংয়ে ব্যস্ত। শুটিংয়ের ফাঁকে রেস্তরাঁয় গিয়ে এই কাণ্ড ঘটিয়ে ফের আরও একবার শিরোনামে এসছেন তিনি।  

 

.