Gauri Khan: শাহরুখপত্নী গৌরীকে ED-র নোটিস! সামনে এল চাঞ্চল্যকর তথ্য...

Gauri Khan: মঙ্গলবার দুপুরে জানা যায়, রেড চিলিজ প্রযোজনা সংস্থার মালকিন ও ইন্টিরিয়র ডিজাইন কোম্পানির মালকিন গৌরীকে ডেকে পাঠিয়েছে ইডি। বুধবার সামনে এল অন্য তথ্য। রিয়েল এস্টেট কোম্পানি তুলসিয়ানি গ্রুপের আর্থিক তছরুপের মামলায় নাম জড়িয়েছে তাঁর। সত্যিটা কী?

Updated By: Dec 20, 2023, 02:39 PM IST
Gauri Khan: শাহরুখপত্নী গৌরীকে ED-র নোটিস! সামনে এল চাঞ্চল্যকর তথ্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর দুপুর থেকেই ছড়িয়ে পড়ে একটি খবর, জানা যায় যে শাহরুখ খানের(Shah Rukh Khan) স্ত্রী গৌরী খানের(Gauri Khan) উদ্দেশ্যে একটি নোটিস জারি করেছে ইডি(ED)। রেড চিলিজ প্রযোজনা সংস্থার মালকিন ও ইন্টিরিয়র ডিজাইন কোম্পানির মালকিন গৌরীকে ডেকে পাঠিয়েছে ইডি, এই খবরে সরগরম হয়ে ওঠে বলিউড। তাঁর নাম জুড়েছিল রিয়েল এস্টেট কোম্পানি তুলসিয়ানি গ্রুপের আর্থিক তছরুপের মামলায়। এই কোম্পানি বিনিয়োগকারী ও ব্যাংক থেকে ৩০ কোটির বেশি টাকা আত্মসাৎ করেছে। এই মামলার তদন্তেই গৌরীকে সমন পাঠাবে ইডি, এই খবর সামনে আসে। তবে গৌরীর টিমের তরফ থেকে জানানো হয় যে গৌরী এখনও কোনও নোটিস পাননি।

আরও পড়ুন- Jeetu Kamal: 'নিরাপত্তাহীনতায় ভুগলে জিৎদার সঙ্গে ছবি করতাম না...' বিস্ফোরক জীতু!

বুধবার সামনে এল অন্য তথ্য। শোনা গিয়েছিল গৌরী খানকে নোটিস পাঠাচ্ছে তদন্তকারী সংস্থা। আসলে গৌরী খানকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করেছিল তুলসিয়ানি গ্রুপ। প্রতারণার অভিযোগে তুলসিয়ানি গ্রুপের বিরুদ্ধে দায়ের করা একটি মামলায় গৌরী খানের নামও উঠে আসে। রিয়েল এস্টেট সংস্থা তুলসিয়ানি গ্রুপের বিরুদ্ধে কোটি কোটি টাকা পাচারের অভিযোগ উঠেছে। সেই কেলেঙ্কারির সঙ্গেই জোড়া হয় গৌরীর নাম। তবে তাঁর বিরুদ্ধে সরাসরি অর্থ আত্মসাতের কোনও অভিযোগ ওঠেনি।

শোনা যায় যে তুলসিয়ানি মামলাতেই গৌরী খানের বয়ান রেকর্ড করা প্রয়োজন মনে করছেন ইডি। গৌরী খানকে তুলসিয়ানি গোষ্ঠী কত পারিশ্রমিক দিয়েছিল এবং তাঁদের মধ্যে কী চুক্তি হয়েছিল, তা জানতে চাইবে ইডি। গৌরী খান অভিযুক্ত নন, তবে তিনি একটি কেলেঙ্কারির অংশ, তাই তাঁর বয়ান নেওয়া হবে। এই তুলসিয়ানি গ্রুপ লখনউয়ের। নোটিস জারি করেছে লখনউয়ের ইডি। মুম্বইয়ের লোকাল ইউনিট থেকে গৌরী খানকে নোটিস দেওয়া হবে, সেই খবরই ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন- Shah Rukh Khan’s Dunki: ইতিহাস রচনার পথে ‘ডাঙ্কি’, নিজের রেকর্ড নিজেই ভাঙছেন শাহরুখ!

তবে সূত্রের খবর, ইডির অন্দরের সূত্রের দাবি, এই খবর একেবারেই মিথ্যা ও ভিত্তিহীন। গৌরী তুলিসিয়ানি গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসাডর এবং সেই কোম্পানির বিরুদ্ধে ৩০ কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগও রয়েছে। তবে এই ঘটনায় ইডি কোনও নেটিস পাঠায়নি গৌরী খানকে। এই বিষয়ে গৌরী খানের কোনও যোগাযোগ নেই বলেই জানা যায় ইডি সূত্রে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.