মুক্তির প্রথমদিনেই ২০ কোটির ব্যবসা করতে চলেছে 'গলি বয়'?

 'গলি বয়' দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন রণবীর-আলিয়ার ভক্তরা। 

Updated: Feb 13, 2019, 05:09 PM IST
মুক্তির প্রথমদিনেই ২০ কোটির ব্যবসা করতে চলেছে 'গলি বয়'?

নিজস্ব প্রতিবেদন: হাতে মাত্র আর কয়েক ঘণ্টা। তারপরেই মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়ার ফিল্ম 'গলি বয়'। রণবীর-আলিয়ার এই ছবি নিয়ে ক্রমশ চড়ছে উত্তেজনার পারদ। অনেকেই 'গলি বয়' দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন রণবীর-আলিয়ার ভক্তরা। 

এদেশে এখনও ছবিটি মুক্তি না পেলেও ইতিমধ্যেই বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে প্রশংসিত হয়েছে ছবিটি। যদিও এই সিনেমায় ইতিমধ্যেই কাঁচি চালাতে শুরু করেছে সেন্সর বোর্ড। বাদ দেওয়া হয়েছে রণবীর আলিয়া ১৩ সেকেন্ডের লিপ-লক চুম্পনের দৃশ্য। পাশাপাশি বেশকিছু ঘনিষ্ঠ দৃশ্য গালি-গালাজও বাদ দেওয়া হয়েছে। এই খবর শুনে হয়ত কিছুটা হতাশ হয়েছেন সিনেমাপ্রেমীরা। অনেকেই অহেতুক সিনেমার উপর কাঁচি চালানোর বিরোধিতা করছেন। তবে সেজন্য অবশ্য 'গলি বয়' ছবির প্রতি আগ্রহ বিন্দুমাত্র কমেনি।

আরও পড়ুন-তৃতীয় হলিউড ছবির প্রিমিয়ারে গিয়ে বেসামাল প্রিয়াঙ্কা, দেখুন কী ঘটল...

বক্স অফিসে এই ছবিটি সুপার-ডুপার হিট হতে চলেছে বলেই ধারনা অনেকের। ফিল্ম বিশ্লেষকদের ধারনা। মুক্তির প্রথম দিনেই জোয়া আখতারের এই ছবিটি ১৮ থেকে ২০ কোটি টাকার ব্যবসা করবে। বিশেষ করে ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পাওয়া ছবিটির ব্যবসা বাড়ার কারণ হয়ে দাঁড়াবে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই ছবিটির গান, ট্রেলার দেখে মুগ্ধ সিনেমাপ্রেমীরা।

আরও পড়ুন-রণবীরের কাছে মাঝে মধ্যেই এই জন্য হাত পাততে হয় দীপিকাকে

এই ছবিতে রণবীর, আলিয়া ছাড়া দেখা যাবে কালকি কোয়েচলিন, সিদ্ধান্ত চতুর্বেদী, বিজয় রাজ সহ আরও অনেকেই।

আরও পড়ুন-সোয়াইন ফ্লুতে আক্রান্ত বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী, ভর্তি করা হল হাসপাতালে