'অ্যামি জ্যাকসনকে বিয়ে, স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন আয়ুষ্মান'

ভিকি ডোনারের দ্বিতীয় বিয়ে? আয়ুষ্মান খুরানা ২০১১ সালে প্রথম বিয়ে করেছিলেন তাহিরা কাশ্যপকে। এবার বিয়ে বলিউড ডিভা অ্যামি জ্যাকসনকে? না, এমন খবর গোটা বলিউড কেন ব্রহ্মাণ্ড খুঁজলেও পাওয়া যাবে না। এমনটা তো হয়ইনি। তাহলে বিয়ের খবর নিয়ে এতো 'গসিপ' কেন? কারণ, 'ভিকি ডোনার' ছবির অভিনেতা আয়ুষ্মান খুরানার একটি টুইট। অ্যামি জ্যাকসন দাঁড়িয়ে সাদা গাউনে। বলিউড ডিভা অ্যামির দিকে 'পাউট' করে দাঁড়িয়ে আয়ুষ্মান। ওপরে লেখা, 'জাস্ট ম্যারেড'। তার সঙ্গে লেখা 'সরি'। এই পোস্টে অ্যামি আর তাহিরা দুজনকেই ট্যাগ করেছেন আয়ুষ্মান। শেষে রয়েছে হার্ট সাইন। 

Updated By: Aug 17, 2016, 11:50 PM IST
'অ্যামি জ্যাকসনকে বিয়ে, স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন আয়ুষ্মান'

ওয়েব ডেস্ক: ভিকি ডোনারের দ্বিতীয় বিয়ে? আয়ুষ্মান খুরানা ২০১১ সালে প্রথম বিয়ে করেছিলেন তাহিরা কাশ্যপকে। এবার বিয়ে বলিউড ডিভা অ্যামি জ্যাকসনকে? না, এমন খবর গোটা বলিউড কেন ব্রহ্মাণ্ড খুঁজলেও পাওয়া যাবে না। এমনটা তো হয়ইনি। তাহলে বিয়ের খবর নিয়ে এতো 'গসিপ' কেন? কারণ, 'ভিকি ডোনার' ছবির অভিনেতা আয়ুষ্মান খুরানার একটি টুইট। অ্যামি জ্যাকসন দাঁড়িয়ে সাদা গাউনে। বলিউড ডিভা অ্যামির দিকে 'পাউট' করে দাঁড়িয়ে আয়ুষ্মান। ওপরে লেখা, 'জাস্ট ম্যারেড'। তার সঙ্গে লেখা 'সরি'। এই পোস্টে অ্যামি আর তাহিরা দুজনকেই ট্যাগ করেছেন আয়ুষ্মান। শেষে রয়েছে হার্ট সাইন। 

 

সম্প্রতি একটি হিন্দি মিউজিক ভিডিও 'হাল্কা হাল্কা'তে রোমান্স করতে দেখা যাবে অ্যামি জ্যাকসন এবং আয়ুষ্মান খুরানাকে। যেখানে পাকিস্তানের গায়ক উস্তাদ রাহাত ফতেহ আলি খানের সঙ্গে গলা মেলাবেন আয়ুষ্মান নিজে। সেই গানের ভিডিও শুটেই ধরা পড়েছে এই ছবি। এই ছবিই পোস্ট করেছেন আয়ুষ্মান। 

ছবি- তাহিরা এবং আয়ুষ্মান

.