close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

জন্মদিনে মালাইকাকে কাছে টানলেন দিনো, মাঝরাতে উদ্দাম নাচ অভিনেত্রীর

ভাইরাল হয়ে যায় মালাইকার নাচ 

Jayeeta Basu | Updated: Oct 23, 2019, 01:43 PM IST
জন্মদিনে মালাইকাকে কাছে টানলেন দিনো, মাঝরাতে উদ্দাম নাচ অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন: ৪৬-এ পড়লেন মালাইকা অরোরা। বলিউড ডিভার জন্মদিনে তাঁর বাড়িতে হাজির হয়ে যায় প্রায় গোটা বলিউড। অর্জুন কাপুর থেকে শুরু করে করিনা কাপুর খান কিংবা শিল্পা শেঠি, অক্ষয় কুমার, মালাইকার জন্মদিনে বসে চাঁদের হাঁট। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

আরও পড়ুন : ৪৬-এ মালাইকা, রাতভর পার্টি করিনা, অক্ষয়দের, দেখুন
খান বাড়ির প্রাক্তন বউমার জন্মদিনে যখন একের পর এক সেলেব তাঁর বাড়িতে হাজির হন, সেখানে দেখা যায় অর্জুন কাপুরকেও। বান্ধবীর জন্মদিনে রাতভর হুল্লোড় করেন অর্জুন কাপুর, করিনা কাপুর খান-রা। মালাইকার জন্মদিনে সেলেবদের তালিকা থেকে বাদ পড়েননি দিনো মোরিয়াও। 
মালাইকার সঙ্গে ভিডিয়ো করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান দিনো মোরিয়া। যেখানে দিনোকে 'ডিনডন' বলে শুভেচ্ছা জানান দিনো মোরিয়া।
দেখুন সেই ভিডিয়ো...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে জন্মদিনে কখনও অর্জুন কাপুরের সঙ্গে আবার কখনও একাই 'ডান্স ফ্লোর' মাতিয়ে দেন মালাইকা অরোরা।
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মালাইকা অরোরার সঙ্গে সম্পর্ক থাকলেও, অর্জুন কাপুর কবে তাঁর সঙ্গে ঘর বাঁধছেন সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। অর্জুন কাপুরকে নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে চান না মালাইকা অরোরাও। তবে এই মুহূর্তে তাঁদের বিয়ে করার কোনও পরিকল্পনা নেই বলেও জানান মালাইকা। এই মুহূর্তে তাঁদের এ বিষয়ে কোনও পরিকল্পনা নেই বলে স্পষ্ট জানান মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর দুজনেই। 

আরও পড়ুন : সেজে উঠল বাড়ি, ব্যক্তিগত ছবি শেয়ার করলেন শ্রাবন্তী
অন্যদিকে মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর নতুন সম্পর্কে জড়িয়েছেন আরবাজ খানও। জর্জিয়া অ্যান্দ্রিয়ানির সঙ্গে আরবাজ খান নতুন করে ঘর বাঁধবেন কি না, সে বিষয়েও তাঁরা কোনও কিছু খোলসা করেননি।