ভালবেসেছেন অনেক, অজয় দেবগণের জন্যই কি বিয়ের পিঁড়িতে বসেননি তব্বু?

জোর জল্পনা শোনা যায়

Updated By: Nov 4, 2019, 11:08 AM IST
ভালবেসেছেন অনেক, অজয় দেবগণের জন্যই কি বিয়ের পিঁড়িতে বসেননি তব্বু?

নিজস্ব প্রতিবেদন : সোমবার ৪৮-এ পড়লেন তব্বু। ৫০-এর দোরগোড়ায় বয়স পৌঁছে গেলেও এখনও পর্যন্ত 'হ্যাপিলি সিঙ্গল' বলিউডের এই অভিনেত্রী। কার সঙ্গে তব্বু সম্পর্কে জড়িয়েছেন, তা নিয়ে বহুবার বহু বিতর্ক হয়েছে কিন্তু কোনও সময়ই বিষয়টি প্রকাশ্যে কোনও মন্তব্য করতে দেখা যায়নি তব্বুকে।
রিপোর্টে প্রকাশ, ফিল্মি কেরিয়ারের মাঝে নাকি ৫ জনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউডের এই অভিনেত্রী। তব্বুর সেই প্রেমিকদের তালিকায় কারা কারা রয়েছেন জানেন! 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন :  'জলকন্য়া' হাজির মলদ্বীপে, বিকিনিতে সাঁতার কেটে উত্তাপ ছড়ালেন মন্দিরা
শোনা যায়, কেরিয়ারের প্রথমে সঞ্জয় কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান তব্বু। প্রেম-এর শ্যুটিংয়ের সময় অনিল কাপুরের ভাই সঞ্জয়ের সঙ্গে ডেটিং শুরু করেন তব্বু। কিন্তু তাঁদের সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।
জানা যায়, পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গেও এক সময় সম্পর্কে জড়ান তব্বু। কিন্তু সাজিদ নাদিয়াদওয়ালার প্রথম স্ত্রী দিব্যা ভারতীর মৃত্যুর কারণ নিয়ে তখনও পর্যন্ত ধোঁয়াশা কাটেনি। ফলে দুজনে তাঁদের সম্পর্ক নিয়ে ওই সময় বেশ গোপনীয়তা রক্ষা করে চলেন। যদিও সেই গোপনীয়তার মোড়ক ছিঁড়ে শেষ পর্যন্ত তব্বু এবং সাজিদ নাদিয়াদওয়ালার সম্পর্কের রসায়ন প্রকাশ্যে এসেই পড়ে।
দক্ষিণী সুপারস্টার নাগার্জুনার সঙ্গেও তব্বু এক সময় সম্পর্কে জড়ান বলে শোনা যায়। তব্বু সঙ্গে সম্পর্কে জড়ালেও নাগার্জুনা তাঁর স্ত্রীকে ছেড়ে কখনও বেরোতে পারবেন না, সেই অনুভূতি হওয়ার সঙ্গে সঙ্গেই নাগার্জুনার সঙ্গে সম্পর্কে ইতি টানেন তব্বু।

আরও পড়ুন  : পাকিস্তানে যাওয়ার কথা কেন বলছেন? প্রশ্ন সাকিব সালিমের
বলিউডের প্রথম সারির অভিনেতা অজয় দেবগণের সঙ্গেও নাকি এক সময় সম্পর্কে জড়ান তব্বু। তাঁর দাদা সমীর ছিলেন অজযের বন্ধু। খুব কম বয়স থেকেই তব্বু এবং অজয় একে অপরের সঙ্গে বন্ধুর মতোই মিলেমিশে থাকতেন। অনেকেই তাঁদের সম্পর্ককে নিছক বন্ধুত্ব ছাড়া অন্য কিছু বলতে রাজি নন। কিন্তু বলিউডে কান পাতলে শোনা যায়, অজয় দেবগণের জন্যই নাকি বিযের পিঁড়িতে বসেননি তব্বু। তবে অজয় বা তব্বু কেউই কখনও এই সম্পর্কের সত্য়তা স্বীকার করেননি। 
২০১৫ সালে দিল্লির এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়ান তব্বু। শোনা যায়, ওই ব্যবসায়ীকে নাকি বিয়ে করবেন তব্বু। যদিও শেষ পর্যন্ত ওই সম্পর্ক কোথায় পৌঁছয়, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

.