অদৃশ্যে রয়েছেন ইরফান, জীবনের নৌকা এগিয়ে নিয়ে যাবেন কীভাবে, বললেন সুতপা

লকডাউনের মধ্যেই নিয়ম মেনে মুম্বইয়ের ভরসোভা কবরস্থানে সমাধিস্ত করা হয় অভিনেতাকে।

Edited By: জয়িতা বসু | Updated By: May 1, 2020, 01:48 PM IST
অদৃশ্যে রয়েছেন ইরফান, জীবনের নৌকা এগিয়ে নিয়ে যাবেন কীভাবে, বললেন সুতপা

নিজস্ব প্রতিবেদন : ইরফান খানের মৃত্যুর পর সেই খবর জানা গিয়েছিল সংবাদমাধ্যমের তরফে। প্রয়াত অভিনেতার পরিবারের তরফে জানানো হয়নি কিছু। ইরফানের মৃত্য়ুর পর নিয়ম মেনে, সমাধিস্ত করা হয় তাঁকে। লকডাউনের মধ্যেই নিয়ম মেনে মুম্বইয়ের ভরসোভা কবরস্থানে সমাধিস্ত করা হয় অভিনেতাকে।

আরও পড়ুন  : কেমন আছেন নাসিরুদ্দিন শা? জানালেন অভিনেতার ভাইজি

ইরফানের মৃত্যুর একদিন পর মুখ খুললেন প্রয়াত অভিনেতার স্ত্রী সুতপা শিকদার। তিনি বলেন, ইরফানের মৃত্যুকে কীভাবে তাঁদের ব্যক্তিগত ক্ষতি বলে সম্মোধন করবেন! যেখান গোটা বিশ্ব ইরফানকে আপন করে নিয়ে তাঁদের প্রত্যেকের ক্ষতি বলে জানানচ্ছে। ইরফান যেভাবে তাঁদের বাঁচতে শিখিয়েছেন, সেভাবেই ভবিষ্যতের দিনগুলিতে চলার চেষ্টা করবেন। হয়তো পারবেন না কিন্তু চেষ্টা করবেন, যাতে দুই সন্তানকে নিয়ে তাঁদের জীবনের নৌকা এগিয়ে চলে।

আরও পড়ুন  : ইরফানের সঙ্গে যেন আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছেন, নতুন ছবি শেয়ার করলেন স্ত্রী

অদৃশ্যে থেকে ইরফান তাঁদের দুই ছেলে বাবিল এবং আয়ানকে পথ দেখিয়ে নিয়ে যাবেন। মাঝ সমুদ্রে কোথায় নৌকা ডান দিকে ঘুরবে, কোথায় বাঁ দিকে যাবে, সবটাই ইরফান নিয়ন্ত্রণ করবেন, কিন্তু সেটা অদৃশ্যে থেকে। সবকিছুর পরও জীবনটা কোনও সিনেমা নয়। তাই সিনেমার মতো করে ভাবলে জীবনকে এগিয়ে নিয়ে যেতে পারবেন না। ইরফানের শিক্ষায় শিক্ষিত করে বাবিল এবং আয়ানকে নিয়ে তিনি জীবনের পথে সামনের দিকে এগোতে চান বলে জানান প্রয়াত অভিনেতার স্ত্রী।

.