বাহুবলী 'বল্লালদেব' রানা দগ্গুবতির সঙ্গে প্রেম করছেন এই বলি অভিনেত্রী?

 বল্লালদেব রানা দগ্গুবতিকে নিয়েও মহিলামহলে কিছু কম আগ্রহ নেই। 

Updated By: Nov 6, 2019, 07:09 PM IST
বাহুবলী 'বল্লালদেব' রানা দগ্গুবতির সঙ্গে প্রেম করছেন এই বলি অভিনেত্রী?

নিজস্ব প্রতিবেদন: 'বাহুবলী' প্রভাসের প্রেম নিয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক কথাই শোনা যায়। কখনও শোনা যায় প্রভাস নাকি অনুষ্কা শেঠির সঙ্গে প্রেম করছেন, কখনও আবার শোনা যায় তিনি নাকি পরিবারের দেখা মেয়েকেই বিয়ে করবেন। তবে শুধু 'বাহুবলী' প্রভাস নয়, বল্লালদেব রানা দগ্গুবতিকে নিয়েও মহিলামহলে কিছু কম আগ্রহ নেই। 

বেশকিছুদিন ধরে শোনা যাচ্ছে, অভিনেত্রী রকুল প্রীত সিংয়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন রানা দগ্গুবতি। তাঁরা নাকি একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন বলে খবর। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কান পাতলে এখন রানা-রকুলের প্রেমের খবরই শোনা যাচ্ছে।

আরও পড়ুন-শোবার ঘরে ছেলের সঙ্গে মালাইকার সেলফি নিয়ে বিদ্রূপ রঙ্গোলির

আরও পড়ুন-'কসম সে'র এই অভিনেত্রীকে মনে আছে? বর্তমানে কী করছেন প্রাচী?

সম্প্রতি সোফি চৌধুরীর টক শো 'ওয়ার্ক ইট আপ'-এ হাজির হয়েছিলেন রকুল প্রীত সিং। সেখানেই তাঁকে রানার সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হয়। এবিষয়ে রকুল বলেন, ''হে ভগবান, রানা আমার প্রতিবেশী। আর তাছাড়া আমারা দুজনেই একে অপরের ভালো বন্ধু। আমাদের একটা বন্ধু গ্রুপ রয়েছে যার মধ্যে রানা ও লক্ষ্মী মঞ্চুও রয়েছেন। লক্ষ্মী হলেন আমার বেস্ট ফ্রেন্ড বলতে পারেন। আর ও রানা আর আমার কমন ফ্রেন্ড। আমি যখন থেকে আমার ফিল্মি কেরিয়ার শুরু করেছি, তখন থেকেই রানা আমার বন্ধু। আর তাছাড়া এই মুহূর্তে আমি কোনও সম্পর্কে নেই। আমি এখন শুধুই আমার কাজে মন দিয়েছি।''

প্রসঙ্গত, খুব শীঘ্রই দেখা যাবে বলিউডের ছবি 'মরজাভা'তে। যেখানে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে দেখা যাবে রকুলকে।