Hina Khan: শরীরে ক্ষত! ক্যানসারের 'লাভবাইট', বললেন সাহসী হিনা...

Hina Khan Health Update: নিজের ক্যানসারের কথা জানাতেই তাঁর অনুরাগীরা তাঁকে সমবেদনা জানায়। এবার অভিনেত্রী কেমোর জন্য তাঁর ক্ষতের একটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, 'ছবিতে আপনি কী দেখতে পাচ্ছেন? আমার শরীরে দাগ নাকি আমার চোখে আশা? দাগগুলি আমার, আমি তাদেরকে আদর করে জড়িয়ে নিয়েছি। কারণ এগুলি আমার উন্নতির প্রথম ধাপ।

Updated By: Jul 6, 2024, 05:16 PM IST
Hina Khan: শরীরে ক্ষত! ক্যানসারের 'লাভবাইট', বললেন সাহসী হিনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: থার্ড স্টেজ ক্যানসারে আক্রান্ত ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। গত মাসের শেষেই অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন এই দুঃসংবাদ। ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত তিনি। এমনিতেই হিনা বরাবরের স্বাস্থ্য সচেতন। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। বলতে গেলে, রোজই তিনি তাঁর ওয়ার্কআউট সেশনের ছবি-ভিডিয়ো পোস্ট করেন। 

নিজের ক্যানসারের কথা জানাতেই তাঁর অনুরাগীরা তাঁকে সমবেদনা জানায়। এবার অভিনেত্রী কেমোর জন্য তাঁর ক্ষতের একটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, 'ছবিতে আপনি কী দেখতে পাচ্ছেন? আমার শরীরে দাগ নাকি আমার চোখে আশা? দাগগুলি আমার, আমি তাদেরকে আদর করে জড়িয়ে নিয়েছি। কারণ এগুলি আমার উন্নতির প্রথম ধাপ।'

তিনি আরও লেখেন, 'আমার চোখে যে আশা দেখা যাচ্ছে, সেটা আমার মনের প্রতিফলন। আমি সবসময় টানেলের শেষেও আলোর আশা দেখতে পাই। আমি আস্তে আস্তে সেরে উঠছি।' হিনা খানের পোস্টে প্রতিক্রিয়া দেন ডিজাইনার মাসাবা গুপ্তা। তিনি লেখেন, 'নিজের যত্ন নাও হিনা।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত,  দুদিন আগেই ক্যানসারের কারণে নিজের শখের চুল কেটে ফেলেন তিনি। সেই ভিডিয়োও পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানে তিনি লেখেন, 'ভিডিয়োর প্রথমেই ব্যাকগ্রাউন্ডেই আপনারা আমার মায়ের কান্নার আওয়াজ শুনতে পাবেন,উনি নিজেকে এমন কিছু দেখার জন্য প্রস্তুত করছেন, যেটা উনি দুঃস্বপ্নেও কল্পনা করেননি।'

আরও পড়ুন:Ranveer Singh Birthday: 'ছেলেটা বড্ড ভালো...' অনস্ক্রিন জামাইয়ের জন্মদিনে আবেগঘন পোস্ট শ্বশুর টোটার!

তিনি আরও লেখেন যে বেশিরভাগ মহিলাদের জন্য, 'আমাদের চুলটা আমাদের কাছে এমন একটা অলংকার যা আমরা কখনই খুলে ফেলি না" তবে তিনি উল্লেখ করেছেন যে কিছু কঠিন যুদ্ধে জয়ী হতে গেলে তাঁদের সমসাময়িক কিছু কঠিন সিদ্ধান্ত নিতেই হয়। 'আমি সিদ্ধান্ত নিয়েছি যে এই যুদ্ধে জেতার জন্য নিজেকে সম্ভাব্য সবরকম ভাবে তৈরি করব। আমি আমার চুল পড়া শুরু হওয়ার আগেই তাই তাকে কেটে ফেলেছি। কারণ আমি কয়েক সপ্তাহ পর থেকে এই চুল পড়া, আর তাকে ঘিরে থাকা মনখারাপ সহ্য করতে পারতাম না। তাই, আমি আমার কাছে ভেঙে পড়ার থেকে আমার অলংকার ছেড়ে দেওয়াতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেছি। আমি এটাও উপলব্ধি করেছি, যে আমার আসল অলংকার হল আমার সাহস, আমার শক্তি এবং আমার নিজের প্রতি আমার ভালবাসা,'।
হিনা আরও শেয়ার করেছেন যে তিনি নিজের জন্য একটি পরচুলা তৈরি করবেন এবং তাতে নিজেরই চুল ব্যবহার করবেন। তিনি আরও লিখেছেন 'চুল ফিরে আসবে, ভ্রু ফিরে আসবে, দাগ ম্লান হয়ে যাবে, কিন্তু নিজের সুস্থ থাকাটা জরুরি'। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.