'পুকার' নাটকে প্রথম অভিনয়, এর মাধ্যমেই 'পবিত্র রিস্তা'য় কাজের সুযোগ পান সুশান্ত

পরিচালক জুহি বব্বর সোনি লিখেছেন, মঞ্চ থেকে সুশান্তের টিভির পর্দায় সুযোগ পাওয়ার নানান কথা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 24, 2020, 03:59 PM IST
'পুকার' নাটকে প্রথম অভিনয়, এর মাধ্যমেই 'পবিত্র রিস্তা'য় কাজের সুযোগ পান সুশান্ত

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুত একতা কাপুরের বালাজি টেলিফিল্মসের ধারাবাহিক 'পবিত্র রিস্তা'র মাধ্যমে সকলের কাছে পরিচিতি পেয়েছিলেন। তবে অনেকেই হয়ত জানেন না, সিরিয়ালে অভিনয়ের আগে একসময় জমিয়ে থিয়েটার করছেন সুশান্ত। সম্প্রতি, তাঁর নাটকে অভিনয়ের সময়কার একটি ছবি শেয়ার করেছেন পরিচালক জুহি বব্বর সোনি। সঙ্গে লিখেছেন, মঞ্চ থেকে সুশান্তের টিভির পর্দায় সুযোগ পাওয়ার নানান কথা।

জুহি বব্বর সোনি লিখেছেন, তাঁর পরিচালক দুটি নাটকে অভিনয় করেছিলেন সুশান্ত, একটি 'পুকার', অন্যটি 'দৌড়া দৌড়া ভাগা ভাগা সা'। যার মধ্যে 'পুকার' নাটকের মঞ্চস্থ হওয়ার সময়ের একটি ছবি সুশান্তের মৃত্যুর পরপরই শেয়ার করেছিলেন জুহি। তুলে ধরে ছিলেন মঞ্চ থেকে সুশান্তের টিভির পর্দায় সুযোগ পাওয়ার বেশকিছু কথা। তবে জুহির শেয়ার করা সেই ছবি ও লেখা সম্প্রতি পাপারাৎজি 'ভাইরাল ভয়ানি'র ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করা হলে সেটি ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন-'কল্পনা'র 'উমা' আর নেই, স্মৃতি হিসাবে রেখে গেলেন অমূল্য সৃষ্টি সেই নৃত্যশৈলী

জুহি বব্বর সোনি লেখেন, ''আমি সুশান্তকে দুটো নাটকে পরিচালনা করেছিলাম। সালটা ছিল ২০০৭, প্রথম নাটক পুকার এবং তারপর একটি কমেডি নাটক 'দৌড়া দৌড়া ভাগা ভাগা সা'। আসলে 'পুকার' মঞ্চস্থ হওয়ার দিনই নাটকের টিকিট কাউন্টারেই ওকে প্রথম দেখেন বালাজি টেলিফিল্মের কাস্টিং ডিরেক্টর। টেলিভিশন ও সিনেমার দুনিয়ায় তারকা হয়ে যাওয়ার পরও সুশান্ত থিয়েটারের বন্ধুবান্ধবদের মনে রেখেছিল। আর আমি একবার ফোন করলেই ও যেখানে যত ব্যস্তই থাকুক না কেন, এযুক্তে থিয়েটার গ্রুপের শোতে পৌঁছে যেত। আমাকে ও দিদি বলে ডাকত। বলত, দিদি তুমিই আমার প্রথম পরিচালক। সুশান্ত তোমায় দেখে কী খুশি ছিলাম, কিন্তু এটা তুমি কী করলে ভাই?''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by ' JUHI ' Juuhi Babbar Sonii (@juuhithesoniibabbar) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

করোনায় আক্রান্ত হয়েছিলেন, এখন কেমন আছেন রঞ্জিত, দীপা, কোয়েল ও নিসপাল?

প্রসঙ্গত, শুক্রবার, ২৪ জুলাই মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি 'দিল বেচারা' যেটি দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা। আর সুশান্তের শেষ ছবির মুক্তির প্রাক্কালেই উঠে এল তাঁর নাটকে অভিনয়ের কথা।

.