কৃষ ফোর-এর গল্প লিখছে হৃতিকের দুই ছেলে

'কৃষ থ্রি'-এর সময়েই রাকেশ রোশন জানিয়েছিলেন, কৃষের পরের সিক্যুয়াল তৈরি করবেন তিনি। সেইমতো চিত্রনাট্য লেখার তোড়জোড়ও শুরু হয়ে গেছে। তবে তাতে রাকেশ রোশনকে সাহায্য করছেন দুই খুদে রেহান ও হৃদান। সুপারহিরো নিয়ে এই দুই রোশন পুত্রের কৌতুহল বরাবরের। ব্যাটম্যান ,ক্যাপ্টেন আমেরিকা, স্পাইডারম্যান সব চরিত্রই ঠোঁটস্ত তাদের। তাই দাদু তারই সুবিধে নিচ্ছেন।

Updated By: Sep 5, 2016, 10:24 AM IST
কৃষ ফোর-এর গল্প লিখছে হৃতিকের দুই ছেলে

ওয়েব ডেস্ক: 'কৃষ থ্রি'-এর সময়েই রাকেশ রোশন জানিয়েছিলেন, কৃষের পরের সিক্যুয়াল তৈরি করবেন তিনি। সেইমতো চিত্রনাট্য লেখার তোড়জোড়ও শুরু হয়ে গেছে। তবে তাতে রাকেশ রোশনকে সাহায্য করছেন দুই খুদে রেহান ও হৃদান। সুপারহিরো নিয়ে এই দুই রোশন পুত্রের কৌতুহল বরাবরের। ব্যাটম্যান ,ক্যাপ্টেন আমেরিকা, স্পাইডারম্যান সব চরিত্রই ঠোঁটস্ত তাদের। তাই দাদু তারই সুবিধে নিচ্ছেন।

আরও পড়ুন- 'সুজানের বয়ফ্রেন্ড'-কে কী গিফট পাঠালেন হৃতিক

চিত্রনাট্য লেখার সময় ইনপুট নিচ্ছেন রেহান ও হৃদানের। কোন সুপারহিরোর কি স্পেশালিটি? হলিউড খ্যাত সুপারহিরোরা কেন এত জনপ্রিয়, সব ট্রিকই কাজে লাগাচ্ছেন নিজের স্ক্রিপ্টে। স্ক্রিপ্ট লেখার আগে তাই নিয়মিত হচ্ছে ব্রেনস্টোমিং সেশন। শোনা যাচ্ছে 'কৃষ ৪'- এও ভিলেন হতে চলেছেন বিবেক ওবেরয়। কিন্তু চিত্রনাট্যের ইনপুটেই শেষ না ছবিতে পর্দায়ও দেখা যাবে রেহান ও হৃদানকে। সে প্রশ্নের উত্তর এখনও পাওয়া যায়নি।

রেহান জন্ম ২০০৬ সালে। আর হৃদানের ২০০৮। সুজানের সঙ্গে হৃতিকের ডিভোর্সের পর দুই ছেলে এখন বাবার কাছেই থাকে।

 

.