Ibrahim-Palak: ইব্রাহিমের সঙ্গে নৈশভোজে শ্বেতা-কন্যা! ক্যামেরা দেখে মুখ ঢাকলেন পলক

আগেও একসঙ্গে দেখা গিয়েছে ইব্রাহিম আলি খান ও পলক তিওয়ারিকে, তাহলে কি ডেট করছেন এই দুই তারকা সন্তান? 

Updated By: Jan 22, 2022, 02:10 PM IST
Ibrahim-Palak: ইব্রাহিমের সঙ্গে নৈশভোজে শ্বেতা-কন্যা! ক্যামেরা দেখে মুখ ঢাকলেন পলক

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার রাতে সইফ তনয় ইব্রাহিম (Ibrahim Ali Khan) এবং শ্বেতা তিওয়ারির মেয়ে পলককে (Palak Tiwari) একসঙ্গে ক্যাপচার করতে সক্ষম হয় পাপারাৎজিরা। মুম্বইয়ের বান্দ্রায় একটি অভিজাত রেঁস্তরা থেকে বেরনোর সময় ক্যামেরাবন্দী হন দুজনে। সঙ্গে সঙ্গে তাদের ছবি ও ভিডিও ভাইরাল হয়ে যায়।

জল্পনা, পলক তিওয়ারি এবং ইব্রাহিম আলি খান ডিনার ডেটে ছিলেন এবং ক্যাফে থেকে বেরিয়ে আসার সময় পাপারাৎজিদের সামনে আসেন৷ জনপ্রিয় প্যাপ ভাইরাল ভায়ানি তার ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেন. তবে এই প্রথমবার নয়, এর আগেও ইব্রাহিম ও পলককে একসঙ্গে দেখা গিয়েছে. তাহলে কী ডেট করছেন এই দুই তারকা সন্তান? 

পলকের বয়স ২১ বছর। ইব্রাহিম ২০ বছর। যদিও রেস্তোরাঁ থেকে বেরিয়ে পাপারাৎজির উদ্দেশে হাত নাড়েন সইফ পুত্র। তবে শ্বেতা কন্যাকে গাড়ির ভিতর বসে পাপারাৎজির ক্যামেরার ক্লিক থেকে মুখ লোকাতে দেখা গেছে।

আরও পড়ুন, Priyanka Chopra: মধ্যরাতের পোস্ট! মা হলেন প্রিয়াঙ্কা, সারোগেসির মাধ্যমে এল সন্তান

ভিডিয়োতে ইব্রাহিমকে পলকের সঙ্গে গাড়ির পিছনের সিটে বসে থাকতে দেখা গেছে। মুচকি মুচকি হাসছিল সইফ পুত্র। ইন্ডাস্ট্রিতে নতুন নয় পলক। গত বছর একটি শর্ট ফিল্মের মাধ্যমে বি-টাউনে ডেবিউ করে সে। এরপরই হার্ডি সান্ধুর সঙ্গে ‘বিজলি বিজলি’ গানে দেখা মেলে তাঁর। দারুণ হিট হয়েছে সেই মিউজিক ভিডিয়ো।

অন্যদিকে, এদিকে রকি অর রানি কি প্রেম কাহানিতে করণ জোহরের সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন ইব্রাহিম আলি খান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.