নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই শোনা যায় সুহানা খান আর খুশি কাপুরের সঙ্গে জোয়া আখতারের ছবিতে ডেবিউ করতে চলছেন সইফ আলি খান ও অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)। আর্চি কমিকসের  গল্প নিয়েই তৈরি হচ্ছে চিত্রনাট্য। কিন্তু এবার জানা গেল ইব্রাহিম পর্দার সামনে নয় পর্দার পিছনেই আপাতত কাজ করতে ইচ্ছুক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'কিছুই অ্যাচিভ করতে পারিনি' বায়োগ্রাফি লেখা হোক চাননি Mithun Chakraborty


করণ জোহরের (Karan Johar) নতুন ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহানি'তে (Rocky Aur Rani Ki Prem Kahani) সহ পরিচালক হিসাবে কাজ করছেন তিনি। শুধুমাত্র প্রযোজনা নয়, এই ছবি পরিচালনাও করছেন করণ জোহর। শুক্রবারই শুরু হল এই ছবির শ্যুটিং। এই ছবিতে মুখ্য় চরিত্রে দেখা যাবে আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর সিংকে (Ranveer Singh)। এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও সাবানা আজমীকে। শুক্রবারই শুরু হল এই ছবির শ্যুটিং।  



ইতিমধ্য়েই বলিউডে নিজের নাম প্রতিষ্ঠা করেছেন ইব্রাহিমের দিদি সারা আলি খান। এবার পালা ইব্রাহিমের। অভিনেতা হিসাবে ডেবিউ করার আগে পর্দার পিছনের কাজ শিখতে চান নবাব পুত্র। বাবা সইফ আলি খানে হুবহু দেখতে ইব্রাহিম ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। আগামীদিনে তাঁকে পর্দাতে দেখতে আগ্রহী সিনেপ্রেমীরা। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)