তিনি গায়িকা, নাচতেও ভালবাসেন, সদ্য মন দিয়েছেন যোগাসন প্রশিক্ষণে, বলুন তো ইনি কে?

জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পীর কথা বলছি, চিনতে পারলেন তিনি কে?

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 21, 2021, 08:27 PM IST
তিনি গায়িকা, নাচতেও ভালবাসেন, সদ্য মন দিয়েছেন যোগাসন প্রশিক্ষণে, বলুন তো ইনি কে?

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে ত্রস্ত সকলে। সুস্থ থাকতে শরীরচর্চায় মন দিয়েছেন প্রতিটি মানুষ। পুষ্ঠিকর খাবার খাওয়া থেকে নিয়ম করে যোগব্যায়াম, শরীর সুস্থ করতে মরিয়া সাধারণ মানুষ। তারকারাও ব্যস্ততার ফাঁকে সময় পেয়েছেন একটু নিজেদের পরিচর্যা করার। অন্যদিকে লকডাউনও চলছে, ফলে কাজের চাপও কম। গানের রেওয়াজের পাশাপাশি গায়িকা তাই এবার মন দিলেন যোগব্যায়ামে। ভাবছেন কার কথা বলছি, তিনি জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী।

 

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠেছিল ইমনের একটি ছবি। যেখানে দেখা যাচ্ছিল তিনি যোগাসন শিখছেন। ট্রেনারের কাছ থেকে সাহায্য় নেওয়ার সময়কার একটি ছবি পোস্ট করেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী।লেখেন যে এখনও তাঁকে সাহায্য নিয়েই কঠিন আসনটি করতে হচ্ছে। আজ আবারও তাঁর একটি পোস্ট ভেসে উঠল, সেখানে দেখা যাচ্ছে একাই শীর্ষাসন করে ফেলেছেন তিনি। কারোর সাহায্য় লাগে নি তাঁর। শুধু শীর্ষাসনই নয়, শীর্ষাসন করার সঙ্গে সঙ্গে পা দিয়ে নমস্কারের ভঙ্গিমায় ছবি তোলেন তিনি। পোস্ট করেন ইনস্টাগ্রামে।

 

পোস্টে তিনি লেখেন অবশেষে তিনি কারোর সাহায্য় ছাড়াই আসনটি করতে পারলেন। একটা সুন্দর দিন শুরু হল তাঁর, মন ভাল হয়ে গিয়েছে তাঁর। এর পাশাপাশি তিনি সকলকে সুস্থ থাকার পরামর্শও দেন। গানের রেওয়াজ করার পাশাপাশি আপাতত যোগাসন শেখার কাজেও মন দিয়েছেন ইমন। ট্রেনারকে ধন্যবাদ দিতেও ভোলেন নি গায়িকা।

 

.