নিজস্ব প্রতিবেদন: সঙ্গীত জগতের জনপ্রিয় জুটি ইমন-নীলাঞ্জন। ভালবাসার ঘর বেঁধেছেন কিছুদিন আগেই। মাঝেমধ্যেই তাঁদের সোশ্যাল মিডিয়ায় লভ লাইফের ছবি তুলে ধরেন তাঁরা। ২০২১-র ২ ফেব্রুয়ারি সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন ইমন চক্রবর্তী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ড্রাইভারের বউ পালিয়েছে, বউকে খুঁজছেন চালক, অগত্যা অটোয় চেপে জিম থেকে ফিরলেন Rakhi


 



কখনও পোষ্যর সঙ্গে খুনসুটিতে মাতেন নীলাঞ্জন, কখনও আবার নীলাঞ্জনের তৈরি কম্পোজিশনে গান গাওয়ার গল্প শেয়ার করেন সোশ্যাল মিডিয়া পেজে। এপ্রিল মাসেই পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন দুজন। ছবি পোস্ট করে লিখেছিলেন-'জীবনের শেষ দিন পর্যন্ত'..নীলাঞ্জনকে এভাবেই জড়িয়ে থাকতে চান ইমন। একান্তে সময় কাটিয়েছেন এই নব দম্পতি। ইনস্টাগ্রামের পাতায় এঁকেছেন তাঁদের রঙীন প্রেমের ছবিও। এবার ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড গড়লেন ইমন-নীলাঞ্জন। 


আরও পড়ুন: Ponniyin Selvan, মণিরত্নমের ছবির ফার্স্টলুক শেয়ার করলেন Aishwarya Rai Bachchan



এই ছবি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। লভ ইমোজিতে ভরে গিয়েছে গায়িকার (Iman Chakraborty) ইনস্টাগ্রাম। এই ছবি পোস্ট করে ক্য়াপশনে ইমন লিখেছেন- মুহূর্তরা মেঘের মত ফিরে ফিরে আসে …….হয়ত আবার সেই মুহূর্তে হারিয়ে গিয়েছেন দুজনে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)