ড্রাইভারের বউ পালিয়েছে, বউকে খুঁজছেন চালক, অগত্যা অটোয় চেপে জিম থেকে ফিরলেন Rakhi

মুম্বইয়ের ট্রাফিক নিয়ে অভিযোগ আনলেন ড্রামা ক্যুইন

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 20, 2021, 05:44 PM IST
ড্রাইভারের বউ পালিয়েছে, বউকে খুঁজছেন চালক, অগত্যা অটোয় চেপে জিম থেকে ফিরলেন Rakhi

নিজস্ব প্রতিবেদন: তিনি বলিউডের ড্রামা ক্যুইন। এন্টারটেনারও বটে। কীভাবে নিজের দিকে দৃষ্টি আকর্ষণ করতে হয় তা ভালই জানেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় অটো চেপে জিম থেকে ফিরতে দেখা গেল তাঁকে। পাপ্পারাৎজিরা তাঁকে সবসময় ফলো করেন, এক্ষেত্রেও তার অন্যথা হল না। 

আরও পড়ুন:রাজের গ্রেফতারির পর লজ্জায় মুখ ঢাকলেন Shilpa Shetty? শুটিংয়ে গেলেন না নায়িকা

অটোয় চেপে বাড়ি ফিরছেন রাখি (Rakhi Sawant)। পাপ্পারাৎজিরা প্রশ্ন করলে তাঁর সোজাসাপ্টা জবাব, 'আমার ড্রাইভারের বউ পালিয়েছে। ড্রাইভার তাই তাঁর স্ত্রীকে খুঁজতে গিয়েছে, ফলে গাড়িতে যেতে পারবেন না, অটোই ভরসা। আমি গাড়ি চালাতে চাই, কিন্তু মুম্বইয়ের ট্রাফিক একদম পছন্দ না আমার। যদি দুর্ঘটনা ঘটে, তাই গাড়ি চালাই না।' কালারফুল জিম ওয়্যারের সঙ্গে পিচ রঙের জ্যাকেটে পাওয়া গেল তাঁকে, একদম হাল্কা মেকআপে ফের ভাইরাল বলিউডের মোস্ট এন্টারটেনিং ওম্যান।

এর পরের ভিডিয়োতেই তাঁর দাবি তিনি ডায়েটিং করেন,এক্সারসাইজ করে রোগা হন, তাও তাঁকে তবুও ওভারওয়েট দেখতে লাগে। এর রহস্য খুঁজেই চলেছেন রাখি। নিজেকে নিয়ে মজা করার হিম্মত রাখেন তিনি, নেটিজেনদের ভালবাসাও পান তিনি। সম্প্রতি এই ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

 

 

.