লকডাউনে জোড়া লাগছে ইমরান-অবন্তিকার সংসার?

সম্প্রতি, এমনই ইঙ্গিত মিলেছে অবন্তিকার ফেসবুক পোস্ট থেকে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 18, 2020, 03:41 PM IST
লকডাউনে জোড়া লাগছে ইমরান-অবন্তিকার সংসার?

নিজস্ব প্রতিবেদন :  করোনার জেরে গোটা দেশে লকডাউন। কঠিন এই পরিস্থিতিতেই ফের একবার জোড়া লাগতে চলেছে ইমরান খান-অবন্তিকার সংসার? সম্প্রতি, এমনই ইঙ্গিত মিলেছে অবন্তিকার ফেসবুক পোস্ট থেকে।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পারিবারিক অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন অবন্তিকা। যেখানে তাঁকে নিজের কন্যা সন্তানকে ঠোঁটে আদরের চুম্বন এঁকে দিতে দেখা যাচ্ছে অবন্তিকাকে। ক্যাপশানে মার্টিন লুথার কিং-এর লাইন তুলে অবন্তিকা লিখেছেন, ''আমি আমার ভালোবাসার সঙ্গেই থাকতে চাই, ঘৃণার বোঝা বয়ে বেড়ানো বড়াই কঠিন।'' অবন্তিকা আরও লেখেন,''যখন আমার ভালোবাসার পবিত্রতায় বিশ্বাস রাখা প্রয়োজন হয়ে পড়েছিল, তখনই ব্রহ্মাণ্ড থেকে বার্তা এল..., এটা একটা জাদু।''

আরও পড়ুন-মুম্বইয়ে জ্যাকলিনের ফ্ল্যাটের অন্দরমহল ঘুরে দেখেছেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অবন্তিকার এই পোস্ট থেকেই অনেকেই মনে করছেন তিনি আবারও স্বামী ইমরান খানের কাছে ফিরছেন। তাঁকে শুভেচ্ছা জানিয়ে কমেন্টও করেছেন অনেকে।

আরও পড়ুন-হেমা মালিনীর জন্যই নষ্ট হয়ে গিয়েছিল শাহরুখ-গৌরীর বিয়ের প্রথম রাত!

 

প্রসঙ্গত, গতবছরই ইমরান খান ও অবন্তিকার সংসারে ভাঙনের খবর শোনা গিয়েছিল। ইমরানের বাড়ি থেকে বের হয়ে মেয়েকে নিয়ে নিজের বাবা-মায়ের সঙ্গে থাকা শুরু করেন অবন্তিকা। অবন্তিকা বিয়ের পর থেকে মালিক খান দুটো পদবী ব্যবহার করতেন, আলাদা হওয়ার পর খান পদবীও তুলে দেন তিনি। 

প্রসঙ্গত, সম্পর্কে জানে তু ইয়া জানে না, দেলি বেলি খ্যাত অভিনেতা ইমরান খান অভিনেতা আমির খানের ভাগ্নে। শেষবারের মতো 'কাট্টি বাট্টি'-তে দেখা যায় ইমরান খানকে। 'কাট্টি বাট্টি' বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর গত ৪ বছর ধরে রূপোলি পর্দায় দেখা যায়নি ইমরানকে। এমনকী, গত ৪ বছর ধরে অভিনয় জগতে দেখা যায়নি ইমরানকে। অভিনয় থেকে সরে এসে পরিচালনার কাজ করতে চাইছিলেন কিন্তু তাতেও সফল হননি। শুধু মাত্র টুকটাক নাটকে অভিনয় করে এতদিন ধরে সংসার চলছিল ইমরান, অবন্তিকার। 

আরও পড়ুন-রূপা গঙ্গোপাধ্যায় নন, মহাভারতে দ্রৌপদী হওয়ার প্রথম প্রস্তাব পেয়েছিলেন জুহি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Happy birthday, baby! Thank you for all the wonderful things you've brought into my life. Love you.

A post shared by Imran Khan (@imrankhan) on

আরও পড়ুন-১৫০ একর জমির উপর রয়েছে সলমনের বাগান বাড়ি, কী না নেই সেখানে! জঙ্গলের মধ্যে সলমনের বাগান বাড়িটি ঘুরে দেখা যাক...

ইমরানের কোনও রোজগার না থাকায়, এতদিন পর্যন্ত অবন্তিকার পরিবারই তাঁদের সংসার চালাচ্ছিল বলেও খবর। ফলে স্বামী, স্ত্রীর মধ্যে দিনের পর দিন ধরে অশান্তি বাড়তে শুরু করে। পরিবারের মানুষের সাহায্যেও ইমরান, অবন্তিকার সম্পর্কের কোনও উন্নতি হয়নি শেষ পর্যন্ত। দীর্ঘদিন দরে স্বামী, স্ত্রীর মধ্যের ঝামেলার রেশ প্রভাব ফেলছিল তাঁদের সন্তান ইমারার মধ্যে। ফলে হঠাৎ করেই ইমরানের বাড়ি ছেড়ে ইমারাকে নিয়ে বেরিয়ে য়ান অবন্তিকা।

২০১১ সালে সাতপাকে বাঁধা পড়েন 'জানে তু ইয়া জানে না', 'দেলি বেলি' অভিনেতা ইমরান খান ও অবন্তিকা মালিক। ২০১৪ সালে ৯ জুন ইমরান ও অবন্তিকার জীবনে আসে তাঁদের আদরের সন্তান ইমরা।