স্ত্রী Devlina-র রিল শুটে অতিথি শিল্পী Gourab, হাসতে হাসতে ভেস্তে গেল শুটিং

 টলিপাড়ার রঙ্গবতী গার্লের সঙ্গে উত্তম কুমারের নাতির রিল তৈরির নেপথ্য কাহিনি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 8, 2021, 06:22 PM IST
স্ত্রী Devlina-র রিল শুটে অতিথি শিল্পী Gourab, হাসতে হাসতে ভেস্তে গেল শুটিং

নিজস্ব প্রতিবেদন- টলিপাড়ার রঙ্গবতী গার্লের সঙ্গে উত্তম কুমারের নাতি, কয়েক মাস ধরে জমিয়ে সংসার করছেন এই দম্পতি। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় এই সদা হাস্যময় জুটি। দেবলীনা (Devlina Kumar) মেতে থাকেন বিভিন্ন মুডের ছবি পোস্ট করা থেকে নিজের ফিটনেস ভিডিও পোস্ট নিয়ে। মাঝে মধ্যেই বিভিন্ন রিল বানিয়ে পোস্ট করেন নায়িকা। নেটিজেনরা দেবলীনা-গৌরবকে একসঙ্গে দেখতে বেশি ভালবাসেন। এই জুটিও নিজেদের দাম্পত্য জীবনের মিষ্টি মুহূর্ত ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। 

 

আরও পড়ুন: বিয়ের পর নীলের প্রথম জন্মদিন, Trina-র সারপ্রাইজে রাতে কেক কাটা, জমে গেল বার্থ ডে

বেশকিছুদিন আগে দেবলীনা একটি ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে লাল-হলুদ পাড় সাদা শাড়িতে সেজেছিলেন অভিনেতা। হাতে শাখা-পলা, কপালে ছোট্ট লাল টিপ। ‘বাহোঁ মে চলে আও’ গানে রিল ভিডিও তৈরি করে তা পোস্ট করেন দেবলীনা। ঠিক পিছনেই বাড়ির পোশাক পরে বসেছিলেন তার স্বামী গৌরব চট্টোপাধ্যায়, ফোন হাতে নিজের মতই ছিলেন তিনি। হঠাৎ দেবলীনার কীর্তি দেখে টেবিলের তলায় ঢুকে পড়েন গৌরব (Gourab Chatterjee)।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gourab Chatterjee (@baruog)

সেই ভিডিও পোস্ট করেছিলেন দেবলীনা নিজে, এবার গৌরব পোস্ট করলেন এই রিল তৈরির নেপথ্য কাহিনি। স্ত্রীর নানা অভিব্যক্তি দেখে হেসে ফেলেন গৌরব। অভিনয় ভুলে স্বামীকে দেখে খিলখিলিয়ে হেসে ওঠেন দেবলীনাও। এ বাবা বলে বন্ধ করে দেন ভিডিও।  ফলে রিটেক করতে হয় নায়িকাকে। গৌরব এই ভিডিও পোস্ট করে লেখেন 'কিছু কিছু সময় হাসি কন্ট্রোল করা খুব কঠিন হয়ে যায়।' ভিডিওতে হাসতে হাসতে লুটিয়ে পড়তে দেখা যায় দেবলীনাকেও, অনুরাগীরাও বেশ মজা পেয়েছে এই ভিডিও দেখে। 

 

.