Sonali Phogat Death: পানীয়তে ড্রাগ মিশিয়েই ধর্ষণ ও খুন সোনালিকে! আপ্তসহায়কের পর গ্রেফতার আরও ২...

Sonali Phogat Death: বৃহস্পতিবারই গ্রেফতার করা হয়েছিল সোনালির আপ্তসহায়ক ও তার বন্ধুকে। আদালতে পেশ করার পর বর্তমানে তারা ১০ দিনের পুলিস কাস্টেডিতে রয়েছে। গোয়া পুলিসের দাবি যে, তাঁরা নিজেদের দোষ স্বীকার করেছে, গাঁওকরের কাছ থেকে ড্রাগস কেনার কথাও স্বীকার করেছে। ইতিমধ্যেই এই মামলায় প্রায় ২৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস।

Updated By: Aug 27, 2022, 03:16 PM IST
Sonali Phogat Death: পানীয়তে ড্রাগ মিশিয়েই ধর্ষণ ও খুন সোনালিকে! আপ্তসহায়কের পর গ্রেফতার আরও ২...

Sonali Phogat Death, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রমশই ঘনীভূত হচ্ছে সোনালি ফোগাট হত্যা রহস্য। সোনালির পরিবারের দাবি করা অভিযোগই ধীরে ধীরে সত্য প্রমাণিত হচ্ছে। শনিবার গোয়া পুলিস জানায় যে, অঞ্জুনা থানায় দায়ের হয়েছে ড্রাগস মামলা। সেই মামলায় আগেই গ্রেফতার করা হয়েছিল সোনালি ফোগাটের আপ্তসহায়ক সুধীর সাঙ্গওয়ান ও তার বন্ধু সুখবিন্দর সিংকে। শনিবার গোয়া পুলিসের তরফ থেকে জানানো হয়েছে যে, গ্রেফতার করা হয়েছে আরও দুই অভিযুক্তকে। তারা হল গোয়ার ক্লাবের কর্ণধার ও ড্রাগ ডিলার। মৃত্যুর আগের দিন রাতেই অর্থাৎ কিছু ঘণ্টা আগেই তিনি পার্টি করছিলেন। সেখানে উপস্থিত ছিল গোয়ার ওই ক্লাবের কর্ণধার এডউইন নানস ও ড্রাগ ডিলার দত্তপ্রসাদ গাঁওকর। সুধীর ও সুখবিন্দরের পাশাপাশি তারাও অভিযুক্ত।

আরও পড়ুন: Viral Video: ছাইয়া ছাইয়া গানে ডান্স ফ্লোরে ঘনিষ্ঠ অর্জুন-মালাইকা, তুমুল ভাইরাল ভিডিয়ো

বৃহস্পতিবারই গ্রেফতার করা হয়েছিল সোনালির আপ্তসহায়ক ও তার বন্ধুকে। আদালতে পেশ করার পর বর্তমানে তারা ১০ দিনের পুলিস কাস্টেডিতে রয়েছে। গোয়া পুলিসের দাবি যে, তাঁরা নিজেদের দোষ স্বীকার করেছে, গাঁওকরের কাছ থেকে ড্রাগস কেনার কথাও স্বীকার করেছে। ইতিমধ্যেই এই মামলায় প্রায় ২৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস, তার মধ্যে যে রিসর্টে ছিলেন সোনালি, সেখানকার কর্মচারীরা রয়েছে, হাসপাতালের কর্মীরা ও সোনালির ড্রাইভারও রয়েছে।  

শুক্রবার পুলিসের হাতে উঠে এসেছে গোয়ার হোটেলের দুটি সিসিটিভি ফুটেজ। যার একটিতে গোয়ার হোটেলে আপ্তসহায়ক সুধীর সাঙ্গওয়ান এবং বন্ধু সুখবিন্দর সিংয়ের সঙ্গে পার্টি করতে দেখা যাচ্ছে সোনালিকে। যেখানে জোর করে সোনালিকে কিছু খাইয়ে দিতেও দেখা যাচ্ছে। তা থেকেই পুলিস মনে করছে ওই পার্টিতেই সোনালির পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে দেওয়া হয়েছিল। অন্য সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে টলতে থাকা সোনালিকে হোটেলের ভিতরে নিয়ে যাচ্ছেন এক যুবক। কিছুটা এগিয়ে সিঁড়ির কাছে সোনালিকে পড়ে যেতেও দেখা যায়। 

আরও পড়ুন: Nusrat Jahan : জন্মের আগে থেকেই বিতর্ক, দেখতে দেখতে ১-এ পা নুসরত পুত্রের

পুলিস সূত্রে খবর, ইতিমধ্যেই জেরায় সোনালিকে পানীয় সঙ্গে বিষাক্ত রাসায়নিক পদার্থ মিশিয়ে দেওয়ার কথা স্বীকার করে নিয়েছেন আপ্তসহায়ক সুধীর সাঙ্গোয়ান এবং বন্ধু সুখবিন্দর সিং। পুলিস আরও জানিয়েছে এই মামলায় তদন্ত এখনও জারি রয়েছে। ইতিমধ্যেই বেশকিছু নমুনা সংগ্রহ করে তা ফরেন্সিক টেস্টের জন্য পাঠানো হয়েছে।  বৃহস্পতিবার পুলিসের হাতে এসেছে সোনালির ময়না তদন্তের রিপোর্ট। সেই রিপোর্ট অনুযায়ী সোনালির শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। কোনও ভোঁতা অস্ত্র দিয়ে তাঁকে আঘাত করা হয়েছিল বলে জানা যাচ্ছে।

সোনালির পরিবারের তরফ থেকে জানানো হয় যে, আইনজীবী ও চিকিৎসকের পরামর্শ অনুযায়ীই সোনালির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুরো ময়না তদন্তই ভিডিয়ো করা হয়েছে। প্রসঙ্গত, সোমবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে সোনালি ফোগাটের মৃত্যুর খবর মেলে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪১ বছর। বিগ বস সিজন ১৪-এ অংশগ্রহণ করেছিলেন সোনালি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.