ভারতের পছন্দের পাঁচ পর্নস্টার

Updated By: Jan 6, 2016, 04:20 PM IST

 

 

৫) আভা অ্যাডমস (৪.৩৯ জিপিএম)--ফ্রান্সের ৩৪ বছরের এই পর্ন তারকার ভক্ত দুনিয়া জুড়ে। দেখা যাচ্ছে ভারতেও তার ভক্তের সংখ্যা কম নয়।

৪) ব্র্যান্ডি লাভ (৫.৩৫ জিপিএম)--১৯৭৩ সালে জন্মানো এই মার্কিনী পর্ন তারকা পারিশ্রমিকের বিচারে একেবারে উপরের সারিতে আছেন। ভারতীয়দের কাছে বেশ জনপ্রিয় দেখা যাচ্ছে ব্র্যান্ডি লাভকে। 

৩) জুলিয়া আন (৯.৭৮ জিপিএম)-৪৬ বছরের এই মার্কিনী পর্নস্টার বেশি বয়েসে ইন্ড্রাস্টিতে এসে মাতিয়ে দিচ্ছেন। ভারতীয়দের বেশ পছন্দের এই পর্নস্টার।

২) প্রিয়া রাই (১১.৯৬ জিপিএম)- ভাল নাম প্রিয়া অঞ্জলি রাই। ভারতীয় বংশোদ্ভূত মার্কিন পর্নস্টার। নীল ছবির দুনিয়ার বেশ নাম করেছেন। দিল্লির মেয়ে হলিউডের নীল ছবি করে বেশ কিছু পুরস্কার জিতেছেন। বলিউডেও সিনেমা করার কথা তার। অনেকেই বলছেন, সানি লিওনকে চ্যালেঞ্জ ছুঁড়তে চলেছেন।

১) মিয়া খালিফা (৭৩.১২ জিপিএম)--লেবানিজ মার্কিন পর্ণোগ্রাফিক অভিনেত্রী। পর্ন সিনেমা করায় তার দেশে লেবানন থেকে তাকে খুনের হুমকি এসেছিল। মিষ্টি গায়ের রঙ আর কিশোরী সুলভ মুখশ্রী যে কোন পুরুষকেই কুপোকাত করবে । শুধু ভারতের নয় গোটা দুনিয়ায় এখন তিনিই সবচেয়ে আলোচিত ও জনপ্রিয় পর্ন তারকা।

(Unit of Measurement: GPM | 1 GPM = Estimated Reach of 100k on Digital Media)

.