করোনা আক্রান্ত হয়ে প্রয়াত 'Indoo Ki Jawani'-র প্রযোজক Ryan, মন খারাপ বলিউডের

গোয়ায় শনিবার সকালে মৃত্যু হয় রায়ান স্টিফেনের

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 29, 2021, 05:44 PM IST
করোনা আক্রান্ত হয়ে প্রয়াত 'Indoo Ki Jawani'-র প্রযোজক Ryan, মন খারাপ বলিউডের

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় ঢেউয়ে কাঁপছে সকলে। দেশ থেকে রাজ্য সর্বত্র চলছে লকডাউন। ধীরে ধীরে সংক্রমণের সংখ্যা কিছুটা বাগে আনা গেলেও কিছুতেই মৃত্যুতে লাগাম টানা যাচ্ছে না। ফের চলচ্চিত্র জগতে খারাপ খবর।  প্রয়াত 'ইন্দু কি জাওয়ানি' ছবির প্রযোজক রায়ান স্টিফেন (Ryan Stephen)। গোয়ায় মৃত্যু হল তাঁর। করোনা (COVID-19)-এর সঙ্গে লড়াই করছিলেন তিনি।

আরও পড়ুন: জুন আন্টিকে জুতো দিয়ে মারলেন এক সিরিয়ালপ্রেমী, মার খেয়ে কী বললেন উষসী?

জনপ্রিয় শর্টফিল্ম 'দেবী' প্রযোজনা করেছিলেন রায়ান স্টিফেন। ছবিতে অভিনয় করেছিলেন কাজল, শ্রুতি হাসান, নেহা ধুপিয়া, নীনা কুলকার্নি সহ আরও অনেকে। 'ইন্দু কি জাওয়ানি' ছবির প্রযোজনার দায়িত্বও ছিল তাঁর। মুখ্য চরিত্রে অভিনয় করেন কিয়ারা আডবানী। এই ছবির পরিচালক আবির সেনগুপ্ত তাঁর মৃত্যুর খবরের কথা জানান। রায়ান শেষ কয়েক দিন ধরে গোয়ায় ছিলেন, করোনা আক্রান্ত হয়ে ভর্তি ছিলেন হাসপাতালে। শনিবার সকালে মৃত্যু হয় তাঁর।  

রায়ান স্টিফেন্সের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে শোকপ্রকাশ করেছেন বলিউডের অভিনেতারা। আলিয়া ভাট, কিয়ারা আডবানী, বরুণ ধাওয়ান, মনোজ বাজপেয়ী নিজেদের সোশ্যাল মিডিয়ায় রায়ানের ছবি পোস্ট করে দুঃখ প্রকাশ করেন।  হার্টব্রোকেন ইমোজি পোস্ট করেন দিয়া মির্জাও, ফারহানও ব্যক্ত করে তাঁর খারাপ লাগার কথা। খুব কম বয়সেই রায়ান ইন্ডাস্ট্রি ছেড়ে চলে গেলেন, আরও অনেক কিছু দেওয়ার ছিল তাঁর, একথাও লেখেন পোস্টে। সকলেই হতবাক, প্রযোজকের মৃত্যু মেনে নিতে পারছেন না কেউ।

.