বিয়ের আগে শহিদ-মীরার 'ধাতিং নাচ'

বিয়ের আগে সঙ্গীত অনুষ্ঠানে শহিদ-মীরা কোমর দোলালেন 'ধাতিং নাচ'-এ। লাল রঙের পাঞ্জাবি আর গাঢ় লাল রঙের নেহেরু কুর্তার সঙ্গে কালো চুড়িদারে প্যান্টে শহিদ। সঙ্গী মীরার পরনে তখন লেমন কালার লেহেঙ্গা। প্রণয়ে আবদ্ধ হওয়ার আগে প্রেম যুগলের নাচে নেচে উঠল গোটা হলঘর। কোমরে ঠুমকা দিচ্ছেন মীরা, হাঁটু গেড়ে বসে হাততালি দিচ্ছেন শহিদ, দেখে মনে হবে যেন মিরার জন্য মোহন মুরলীধর কৃষ্ণের প্রেম বিহ্বল।

Updated By: Jul 7, 2015, 04:20 PM IST
বিয়ের আগে শহিদ-মীরার 'ধাতিং নাচ'

ওয়েব ডেস্ক: বিয়ের আগে সঙ্গীত অনুষ্ঠানে শহিদ-মীরা কোমর দোলালেন 'ধাতিং নাচ'-এ। লাল রঙের পাঞ্জাবি আর গাঢ় লাল রঙের নেহেরু কুর্তার সঙ্গে কালো চুড়িদারে প্যান্টে শহিদ। সঙ্গী মীরার পরনে তখন লেমন কালার লেহেঙ্গা। প্রণয়ে আবদ্ধ হওয়ার আগে প্রেম যুগলের নাচে নেচে উঠল গোটা হলঘর। কোমরে ঠুমকা দিচ্ছেন মীরা, হাঁটু গেড়ে বসে হাততালি দিচ্ছেন শহিদ, দেখে মনে হবে যেন মীরার জন্য মোহন মুরলীধর কৃষ্ণের প্রেম বিহ্বল।

একের পর এক গান চলছে, আর সঙ্গে চলছে নাচ। 'সঙ্গীতের দিনে' সঙ্গীতের লিস্টে ছিল শহিদ কাপুরের সব সুপার ডুপার হিট গান। যেমন ছিল 'মজা হি মজা' তেমনি তালিকায় ছিল 'শাড়ি কে ফলসাও'।

শহিদের বিয়ে অনুষ্ঠিত হবে দিল্লির গুরগাঁওয়ের ওবোরয় হোটেলে। অতিথি আসবেন ৫০০ জনের কাছাকাছি। বিয়ের পর ১২ জুলাই শহিদ-মীরার রিসেপশন হবে মুম্বইতে।

 

 

The new life Begins Congratulations Mira & Shahid May Babaji bless you both :)

Posted by Kartikay Singh Sood Ks on Monday, July 6, 2015

.