Aamir Khan: 'আমার সত্যিই একজন সঙ্গী প্রয়োজন', তৃতীয়বার বিয়ের পিঁড়িতে আমির?

আমিরের প্রথম স্ত্রী রীনা দত্ত। রিনা ও আমির ১৯৮৬ সালে বিয়ে করেন। এই বিয়ে ১৬ বছর টিকেছিল। রিনা ও আমিরের দুই সন্তান ইরা ও জুনেইদ। রিনার পর আমির কিরণ রাওকে বিয়ে করেন। কিরণ ও আমিরের সন্তান আজাদ৷ 

Updated By: Aug 26, 2024, 07:20 PM IST
Aamir Khan: 'আমার সত্যিই একজন সঙ্গী প্রয়োজন', তৃতীয়বার বিয়ের পিঁড়িতে আমির?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিয়ে করবেন বলে নাকি পাত্রী খুঁজছেন আমির খান। ইতোমধ্যেই ফতিমা সানা শেখকে ভুলে গেলেন তিনি! সম্প্রতি রিয়া চক্রবর্তীর পডকাস্টে এসেছিলেন অভিনেতা। সেখানেই এমন ইচ্ছের কথা প্রকাশ করেছেন মিস্টার. পারফেকশনিস্ট। তিন বছর হল দ্বিতীয় বিয়ে ভেঙেছে অভিনেতা আমির খানের। একটি যৌথ বিবৃতির মাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন আমির এবং কিরণ রাও। তারপর থেকেই ফতিমার সঙ্গে সম্পর্কে গুঞ্জনও শোনা যায়। 

আরও পড়ুন, Kangana Ranaut: 'লাশ ঝুলছে, ধর্ষণ হচ্ছে', কৃষক আন্দোলনের আড়ালে ষড়যন্ত্র? বাংলাদেশের সঙ্গে তুলনা কঙ্গনার

আমির খান জীবনে ২বার বিয়ে করেছেন। তাঁর প্রথম স্ত্রী রীনা দত্ত। রিনা ও আমির ১৯৮৬ সালে বিয়ে করেন। এই বিয়ে ১৬ বছর টিকেছিল। রিনা ও আমিরের দুই সন্তান ইরা ও জুনেইদ। রিনার পর আমির কিরণ রাওকে বিয়ে করেন। কিরণ ও আমিরের সন্তান আজাদ৷ তাদের বিচ্ছেদের কারণ হিসাবে সামনে এসেছিল দঙ্গল খ্যাত ফতিমা সানা শেখের নাম। শোনা গিয়েছিল, তাঁর সঙ্গে নাকি ঘরও বাঁধতে চলেছিলেন আমির। 

এদিন রিয়া অভিতাকে বিয়ে নিয়ে প্রশ্ন করলে আমির বলেন, 'আমার বয়স এখন ৫৯। মনে হয় না, আমি আবার বিয়ে করতে পারব। এতে সমস্যা তৈরি হতে পারে। বর্তমানে আমার জীবনে বহু সম্পর্ক রয়েছে। মেয়ের বিয়ে হয়েছে, আমি শ্বশুর হয়েছি৷ পরিবারের সঙ্গে আবার আমি সময় কাটাতে শুরু করেছি। আমার ছেলেরা রয়েছে। আমার ভাইবোনেরা রয়েছেন।' আমির আরও জানান, ”আমি একাকীত্ব পছন্দ করি না। আমার একজন সঙ্গী অবশ্যই প্রয়োজন। দুই প্রাক্তন স্ত্রী রিনা ও কিরণের সঙ্গেও আমার দারুণ সম্পর্ক। ভবিষ্যত তো আমি দেখিনি। দেখা যাক কী হয়!” 

আমির খানকে শেষ দেখা গিয়েছিল লাল সিং চাড্ডা ছবিতে। আপাতত ‘সিতারে জ়মিন পর’ ছবি নিয়ে ব্যস্ত অভিনেতা। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জেনেলিয়া ডিসুজ়াকে।

আরও পড়ুন, Dev | Roopa Ganguly | Rituparna Sengupta: মুছে গেল রাজনৈতিক ভেদাভেদ, আর জি কর-কাণ্ডের প্রতিবাদে একমঞ্চে রূপা-দেব-ঋতুপর্ণা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.