দীপিকা কী 'টিউবলাইট'-এ থাকছেন

কবীর খানের আগামী ছবি টিউবলাইটে সলমনের বিপরীতে কী দীপিকা? প্রশ্ন উঠছে। কারণ, আশি দিনে ছবির শুট শেষ করবেন বলছেন কবীর। তবে মাঝে আছে সঞ্জয় লীলা বনসালির পদ্মাবতীর শুটিং। দুশোদিনের শুটিং-এর জন্য অভিনেতা অভিনেত্রীদের আগেই বলে দিয়েছেন সঞ্জয়। যদি সত্যিই টিউবলাইটে অভিনয় করেন দীপিকা, তাহলে দুটি ছবি নিয়ে তিনি যে চরম ব্যস্ত হয়ে পড়বেন, সেটা বোঝা যাচ্ছে।

Updated By: Jul 26, 2016, 04:51 PM IST
দীপিকা কী 'টিউবলাইট'-এ থাকছেন

ওয়েব ডেস্ক: কবীর খানের আগামী ছবি টিউবলাইটে সলমনের বিপরীতে কী দীপিকা? প্রশ্ন উঠছে। কারণ, আশি দিনে ছবির শুট শেষ করবেন বলছেন কবীর। তবে মাঝে আছে সঞ্জয় লীলা বনসালির পদ্মাবতীর শুটিং। দুশোদিনের শুটিং-এর জন্য অভিনেতা অভিনেত্রীদের আগেই বলে দিয়েছেন সঞ্জয়। যদি সত্যিই টিউবলাইটে অভিনয় করেন দীপিকা, তাহলে দুটি ছবি নিয়ে তিনি যে চরম ব্যস্ত হয়ে পড়বেন, সেটা বোঝা যাচ্ছে।

আরও পড়ুন- "ঢিসুম" এর নয়া চাল

প্রসঙ্গত, সল্লু মিঁয়ার সঙ্গে দীপিকার একসঙ্গে স্ক্রিন শেয়ার করার বিষয়টা নিয়ে এর আগে বহুবার কথা এগিয়েও শেষ পর্যন্ত তা ফলপ্রসু হয়নি। কিছুদিন আগে যখন দু'টি আলাদা ছবির জন্য শ্যুটিং-এর কাজে উভয়েই বুদাপেস্টে একই সময়ে ছিলেন, সিনে মহলে প্রত্যাশা তৈরি হয়েছিল যে তারা হয়ত এবার এক সঙ্গে কাজ করার ব্যাপারে কথা বলবেন নিজেদের মধ্য। কিন্তু সে যাই হোক দু'জনেরই ভক্তকুল আপাতত এই দুই তারকাকে একই সঙ্গে সেলুলয়েডে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষ কারছে।

আরও পড়ুন- শাহরুখ-গৌরীর ক্ষেত্রে যেকোনও সময় গলে পড়তেই পারতেন প্রিয়াঙ্কা চোপড়া!

 

.