'সূর্যবংশী'-তে অভিনয় করছেন ধোনি? গুলশন গ্রোভারের পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা

কী লিখলেন অভিনেতা?

Updated By: Nov 4, 2021, 06:07 PM IST
'সূর্যবংশী'-তে অভিনয় করছেন ধোনি? গুলশন গ্রোভারের পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা

নিজস্ব প্রতিবেদন: ৫ নভেম্বর মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার (Akshay Kumar), ক্য়াটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত বহু প্রতীক্ষিত ছবি 'সূর্যবংশী' (Sooryavanshi)। তার আগে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ভক্তদের জন্য খুশির খবর। আর এই খবরটা সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন অভিনেতা গুলশন গ্রোভার (Gulshan Grover)।

সম্প্রতি ট্যুইটারে প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। যেখানে ক্যাপশনে লেখা  'সূর্যবংশীর সেটে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে'। এই ছবিকে ঘিরেই তৈরি হয়েছে জল্পনা। ধোনি অনুরাগীদের মধ্যে গুঞ্জন তবে কি 'সূর্যবংশী'তে (Sooryavanshi) অভিনয় করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। অথবা কোনও ক্যামিও চরিত্রে কি তাঁকে দেখা যাবে?

ছবিটির ক্যাপশনে গুলশন গ্রোভার (Gulshan Grover) লিখেছেন, "মহেন্দ্র সিং ধোনির সঙ্গে সূর্যবংশীর সেটে। ধোনি কি সূর্যবংশীতে অভিনয় করছেন বা একই স্টুটিডওতে কাজ করছেন?" রোহিট শেট্টি পরিচালিত 'সূর্যবংশী'তে (Sooryavanshi) অভিনয় করছেন অক্ষয় কুমার (Akshay Kumar), ক্য়াটরিনা কাইফ (Katrina Kaif)। এছাড়া দেখা যাবে অজয় দেবগণ (Ajay Devgn) এবং রণবীর সিংকেও (Ranveer Singh)। 

আরও পড়ুন: বাবা Saif Ali Khan-এর ডান্স স্টেপ নকল করে ভাইরাল Ibrahim, দেখুন ভিডিও

আরও পড়ুন: Happy Birthday Tabu: বলিউডের যে স্টারের জন্য বিয়েই করলেন না টাবু

'সূর্যবংশী'কে কেরিয়ারের অন্যতম কাছের ছবি বলেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। গত বছর মার্চ মাসে মুক্তির কথা থাকলেও করোনার কারণে পিছিয়ে যায়। সিনেমা হল খোলায় ৫ নভেম্বর মুক্তি পাবে 'সূর্যবংশী' (Sooryavanshi)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)