আব্দুলের সঙ্গে গয়নার দোকানে, পাকিস্তানি ক্রিকেটারকে বিয়ে নিয়ে কী বললেন তমান্না!

বাহুবলি অভিনেত্রী তমান্নার সঙ্গে পাক ক্রিকেটারের ছবি নিয়ে শুরু হয়েছে জোর শোরগোল।

Edited By: জয়িতা বসু | Updated By: May 5, 2020, 11:32 AM IST
আব্দুলের সঙ্গে গয়নার দোকানে, পাকিস্তানি ক্রিকেটারকে বিয়ে নিয়ে কী বললেন তমান্না!

নিজস্ব প্রতিবেদন : ​পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রজ্জাককে বিয়ে করছেন তমান্না ভাটিয়া! বেশ কিছুদিন ধরেই শুরু হয়েছে এমন গুঞ্জন। বাহুবলি অভিনেত্রী তমান্নার সঙ্গে পাক ক্রিকেটারের ছবি নিয়ে শুরু হয়েছে জোর শোরগোল। তবে সমস্ত জল্পনাকে উড়িয়ে দিয়েছেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রী।

তিনি স্পষ্ট জানান, আব্দুল রজ্জাকের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। বন্ধুত্ব মানেই যে তাঁকে বিয়ে করতে হবে, এমন কোনও বিষয়ও নেই। যে ছবিকে ঘিরে তাঁর সঙ্গে পাক ক্রিকেটারের বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছে, তা দুবাইতে থাকাকালীন তোলা। 

আরও পড়ুন : মদের দোকানের সামনে লম্বা লাইন, কী করলেন মল্লিকা শেরাওয়াত!

তমান্নার দাবি, দুবাইয়ের একটি অনুষ্ঠানে আমন্ত্রিত হন তিনি। সেখানেই তাঁর সঙ্গে আব্দুল রজ্জাকের দেখা হয়। এরপরই তাঁদের বিয়ে নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। যা একেবারেই অহেতুক বলে দাবি করেন তমান্না। পাশাপাশি তিনি বর্তমানে 'হ্যাপিলি সিঙ্গল'। তাই বিয়ে করার এই মুহূর্তে কোনও পরিকল্পনা নেই বলে স্পষ্ট জানান বাহুবলি অভিনেত্রী।

প্রসঙ্গত ২০১৭ সালে একটি গয়নার দোকানে একসঙ্গে দেখা যায় তমান্না ভাটিয়া এবং আব্দুল রজ্জাককে। সেই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে, তাঁদের বিয়ে নিয়ে শুরু হয় গুঞ্জন। সেবারও সমস্ত খবরকে নস্যাত করে দেন তমান্না।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : 'দেখুন মদের দোকানের সামনে কারা দাড়িয়ে', রাম গোপালের ট্যুইট ঘিরে জোর সমালোচনা

প্রসঙ্গত, মার্কিন যুক্তরাষ্ট্রের এক চিকিতসকের সঙ্গে তমান্নার সম্পর্ক রয়েছে বলেও শোনা যায়। এ বিষয়ে অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, কখনও অভিনেতা কখনও চিকিতসক আবার কখনও ক্রিকেটারের সঙ্গে তাঁর নাম জড়িয়ে গুজব শুরু হয়। যার সত্যতা নেই। শুধু তাই নয়, কোভিড ১৯-এর সংক্রমণ রুখতে গোটা দেশের মানুষের মতো তিনিও বর্তমানে ঘরবন্দি রয়েছেন বলে স্পষ্ট জানান অভিনেত্রী।

.