নিজস্ব প্রতিবেদন : চারিদিকে আলোর রোশনাইয়ে চোখ যেন ঝলসে গেল, ইতালির লেক কোমোর ভিলা বালবিয়ানোয় তখন পরতে পরতে তখন আভিজাত্যে ছোঁয়া। এশিয়ার সবথেকে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বাগদানের অনুষ্ঠান বলে কথা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চারিদিতে ফুলে ফুলে সাজানো। আতস বাজি আর আলোর রোশনাই। ভিলা বালবিয়ানোর প্রাসাদে ঝলসে উঠছে আম্বানি কন্যা ইশা ও তাঁর হবু স্বামী আনন্দ পিরামলের মুখ। রঙিন আলোয় মুগ্ধ করছে অতিথি অভ্যাগতদের। মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বাগদানের অনুষ্ঠান চত্ত্বরটা ছিল ঠিক এমনই।




হঠাৎই প্রাসাদের ব্যালকনিতে মেয়ে ইশাকে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেল মুকেশ আম্বানিকে। বাগদানের সময় হতেই মেয়েকে নিয়ে নেমে এলেন এশিয়ার সবথেকে ধনী ব্যক্তিটি। হাত ধরে মেয়েকে নিয়ে এসে মেয়ের হাত আনন্দ পিরামলের হাতে তুলে দিলেন। সেই শুভক্ষণের জানান দিতে চারিদিকে তখন ঝলসে উঠল আতস বাজি। তারপর ধীরে ধীরে সম্পন্ন হল ইশা আম্বানি ও আনন্দ পিরামলের বাগদান পর্ব। অপেক্ষার অবসান ইশা আম্বানির হাতে আংটি পরিয়ে দেন বিজনেস টাইকুন আনন্দ পিরামল।




গোট অনুষ্ঠানে আড়ম্বরের কোনও ফাঁক ছিল না। ফুলে ফুলে সাজিয়ে তোলা হয়েছিল চারিদিক। রকমারি খানা পিনা কী না ছিল না সেখানে...। অতিথি অভ্যাগতদের জন্য বসবার জায়গাটিও সাজিয়ে তোলা হয়েছিল। সেজে ওঠা ভিলা বালবিয়ানো তখন এক টুকরো রূপকথা। তবে শুধুই বাগদান নয়, রাতে ছিল বিশেষ মিউজিক কনসার্টও। চেয়ারে বসে গোটা অনুষ্ঠানে মধ্যমণি ছিলেন ইশা ও আনন্দ।


আরও পড়ুন-সমাজ কল্যাণে 'স্তনযুগল' দান করতে চান রাখি, ভাইরাল ভিডিও









বাগদানের দিন উপস্থিত অতিথিদের জন্য শুক্রবার রাতে রাখা হয়েছিল বিশেষ ডিনার যার নাম  'আমোর ই বেলেজা' অর্থাৎ 'ভালোবাসা ও সৌন্দর্য'। ইশা-আনন্দের বাগদানের অনুষ্ঠানে হাজির ছিলেন শাহরুখ খান, আমির খান, অনিল কাপুর, সোনম কাপুর আনন্দ আহুজা, জাহ্নবী কাপুর, করণ জোহর, বিরাট-অনুষ্কা, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনস, সচিন তেন্ডুলকর, অঞ্চলি তেন্ডুলকর সহ আরও অনেক তারকা।


আরও পড়ুন-আর কে স্টুডিওর গণপতি বিসর্জনের শোভযাত্রা, নেতৃত্বে রণবীর