'প্রকৃত বন্ধু' সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকবার্তায় একথাই লিখল ইজরায়েল

ইজরায়েলের বিদেশমন্ত্রকের তরফে শোকবার্তায় সুশান্তকে 'ইজরায়েলের প্রকৃত বন্ধু' বলে উল্লেখ করা হয়েছে।

Updated By: Jun 21, 2020, 08:06 PM IST
'প্রকৃত বন্ধু' সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকবার্তায় একথাই লিখল ইজরায়েল

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোক প্রকাশ করে অভিনেতাকে শ্রদ্ধা জানাল ইজরায়েল সরকার। ইজরায়েলের বিদেশমন্ত্রকের তরফে শোকবার্তায় সুশান্তকে 'ইজরায়েলের প্রকৃত বন্ধু' বলে উল্লেখ করা হয়েছে।

ইজরায়েলের বিদেশমন্ত্রকের ডেপুটি জেনারেল গিলাদ কোহেন টুইট বার্তায় লিখেছেন, '' সুশান্ত সিং রাজপুত, ইজরায়েলের প্রকৃত বন্ধুর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তোমাকে মনে রাখবো। '' টুইটের নিচে সুশান্ত-জ্যাকলিনের 'ড্রাইভ' ছবির একটি ভিডিয়ো পোস্ট করেছেন গিলাদ কোহেন। যেটির শ্যুটিং হয়েছিল ইজরায়েলে। আর এই ড্রাইভ ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাওয়া নিয়ে করণ জোহরের সঙ্গে মতবিরোধ হয়েছিল সুশান্তের।

আরও পড়ুন-''শ্রীলেখা কারোর কাজ নিয়ে নেয় নি তো?'' স্বজনপোষণ বিতর্ক উস্কে দিলেন প্রিয়া কার্ফা

এদিকে সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানানোর জন্য ইজরায়েল সরকারকে ধন্যবাদ জায়িয়ে পাল্টা টুইটও করেছেন সুশান্তের কিছু ভক্ত। সুশান্তকে শ্রদ্ধা জানানো ও ইজরায়েল সরকারের এই ব্যবহারে মুগ্ধ অনেকেই। পাশাপাশি সুশান্ত সিং রাজপুতকেও একজন ভালো অভিনেতা এবং ভালো মানুষ বলে বর্ণনা করা হয়েছে।

প্রসঙ্গত এর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁকে শ্রদ্ধা জানিয়ে ফ্রান্সের স্পেস ইউনির্ভাসিটির তরফেও টুইট করা হয়। প্রসঙ্গত নিজের ছবি 'চন্দা মামা দূর কে' এর জন্য নাসায় একটি ট্রেনিংও নিয়েছিলেন সুশান্ত।

আরও পড়ুন-''অঙ্কিতা ফ্ল্যাটের নেমপ্লেটে এখনও রয়েছে সুশান্তের নাম'' প্রকাশ্যে আনলেন বন্ধু সন্দীপ

.