জ্যাকলিনের সঙ্গে লাগাতার ওষ্ঠবন্ধনে সিদ্ধার্থ, তাতেই কি দূরে সরছেন আলিয়া?

Updated By: Aug 16, 2017, 06:02 PM IST
জ্যাকলিনের সঙ্গে লাগাতার ওষ্ঠবন্ধনে সিদ্ধার্থ, তাতেই কি দূরে সরছেন আলিয়া?

ওয়েব ডেস্ক : ‘আ জেন্টেলম্যান’-এ সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। আর ওই সিনেমায় সিদ্ধার্থ, জ্যাকলিনের রসায়ন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। কিন্তু, ওই সিনেমায় জ্যাকলিন, সিদ্ধার্থের রসায়ন নিয়ে নিয়ে অসুবিধা হচ্ছে আলিয়ারও? আর তার জেরেই কি দু’জনের বিচ্ছেদ হয়ে যাচ্ছে?

বি টাউনে কান পাতলে শোনা যাচ্ছে এমনই বেশ কিছু গুঞ্জন।  টিনসেল টাউনের খবর, আ জেন্টেলম্যানে আলিয়া, সিদ্ধার্থের ‘গভীর চুমু’ নিয়ে নাকি আপত্তি রয়েছে আলিয়ার। অর্থাত সিদ্ধার্থের এত কাছাকাছি জ্যাকলিনের আসাকে নাকি ঠিক পছন্দ করছেন না ভাট কন্যা।  আর তা থেকেই দু’জনের অশান্তি শুরু হয়েছে বলে খবর। কিন্তু, বিষয়টি নিয়ে যতই গুঞ্জন হোক না কেন, আলিয়া, সিদ্ধার্থ কেউই মুখ খোলেননি। 

উলটে সিদ্ধার্থকে এ বিষয়ে প্রশ্ন করা হলে, তিনি রীতিমত চমকে গিয়েছেন। সিদ্ধার্থ মালহোত্রা বলেন, ‘আলিয়া আর আমার ব্রেকআপ? কিসের জন্য?’ কিন্তু, সিদ্ধার্থ যতই বিষয়টিকে চাপা দেওয়ার চেষ্টা করুন না কেন, টিনসেল টাউন কিন্তু অন্যরকম কথা বলছে। শোনা যাচ্ছে, সিদ্ধার্থের কাছাকাছি আসাকে একেবারেই ভাল চোখে নাকি নিচ্ছেন না আলিয়া ভাট। আর তাতেই আলিয়া-সিদ্ধার্থের ‘সাজানো বাগানে’ নাকি সমস্যা দেখা দিচ্ছে।  

 

.