Jacqueline Fernandez, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থেকে ২০০ কোটির মামলায় নাম জড়িয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। ইতিমধ্যেই টচার্জশিটে তাঁকে দোষী সাব্যস্ত করেছে ইডি। তবে এই মামলাতে সাময়িক স্বস্তি পেলেন নায়িকা। সোমবার দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে হাজিরা দেন অভিনেত্রী। নায়িকার আইনজীবী জানান যে, ইতিমধ্যেই অন্তর্বর্তী জামিন পেয়েছেন জ্যাকলিন। সোমবার মিডিয়ার চোখ ফাঁকি দিতে আইনজীবীর পোশাকে আদালতে হাজির হন জ্যাকলিন ফার্নান্ডেজ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেশ কয়েকদিন ধরেই এই মামলায় হয়রানির শেষ নেই নায়িকার। তিনি ছাড়াও বেশ কিছু বলিউড ডিভার নাম উঠে এসেছে এই মামলায়। সেই তালিকায় রয়েছেন নোরা ফতেহির মতো তারকারাও। সম্প্রতি নোরাকে ডেকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করেছে ইডি। কিছুমাস আগে প্রথম এই মামলায় নাম জড়ায় জ্যাকলিন ও নোরার। তাঁদের সাক্ষী হিসাবেই জিজ্ঞাসাবাদ করে ইডি। কিন্তু সেই জিজ্ঞাসাবাদের মধ্যেই অসঙ্গতি খুঁজে পায় অফিসাররা। এরপরই দ্বিতীয় চার্জশিটে জ্যাকলিনকে দোষী হিসাবেই উল্লেখ করে ইডি। জিজ্ঞাসাবাদের মাঝেই ইডি অফিসাররা জানতে পারেন যে, জ্যাকলিনের নামে সাত কোটি টাকার ফিক্সড ডিপোজিট করেছিল সুকেশ। সোমবার জ্যাকলিনের আইনজীবী প্রশান্ত পাতিল জানান যে, ‘জ্যাকলিন অন্তর্বর্তী জামিন পেয়েছেন। আজ কোর্টে তাঁর হাজিরা শুধুমাত্র একটা প্রক্রিয়া। হাজিরার আগামী তারিখ ২২ অক্টোবর।’


আরও পড়ুন: Shah Rukh Khan: রণবীরের পর এবার শার্টলেস শাহরুখ! নেটপাড়ায় শুরু হৈচৈ...


শুধু জ্যাকলিনই নয়, তোলাবাজির মামলায় মূল অভিযুক্ত সুকেশের থেকে অভিনেত্রী ঠিক কী কী উপহার পেয়েছেন, কত টাকা পেয়েছেন, তা জানতেই জ্যাকলিনের স্টাইলিশ লিপাক্ষীকে জেরা করা হবে। লিপাক্ষী পুলিসের প্রশ্নে ঠিক কী উত্তর দেন তার উপর ভিত্তি করে পুনরায় জেরা করা হবে জ্যাকলিনকে। আর এনিয়ে তৃতীয়বার জিজ্ঞাসাবাদ করা হতে চলেছে তাঁকে। ইতিমধ্যেই গতকাল অর্থাৎ সোমবারও একদফায় জ্যাকলিনকে পুলিসের জেরার মুখে পড়তে হয়েছিল। অভিনেত্রীর সঙ্গে বসিয়ে জেরা করা হয় পিনাকী ইরানিকেও। এই পিনাকী-ই কিনা সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের পরিচয় করিয়ে দিয়েছিলেন। ওইদিন দুজনকে একসঙ্গে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়।



গত ১৬ সেপ্টেম্বর টানা ৭ ঘণ্টা জেরা করা হয় অভিনেত্রী, নৃত্যশিল্পী নোরা ফতেহিকে। দিল্লি পুলিসের ইকনমিক উইংসের জেরায় প্রায় ৫০টিরও বেশি প্রশ্নের উত্তর দিতে হয় নোরা ফতেহিকে। সুকেশের সঙ্গে তাঁর কীভাবে পরিচয়? কীভাবে সম্পর্ক এগলো? কীকী উপহার পেয়েছেন? জ্যাকলিনের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ রয়েছে কিনা? এমনই নানান প্রশ্ন করা হয় তাঁকে। সূত্রের খবর জেরায় পুলিসকে সহযোগিতা করেছেন নোরা।  প্রসঙ্গত এই তোলাবাজির মামলায় সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে যুক্ত ব্যক্তিদেরই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদিকে দিল্লি পুলিসের ইকনমিক উইংসের দায়ের করা FIR-এর ভিত্তিতেই এই আর্থিক তছরুপের মামলার তদন্ত চালাচ্ছে ED (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)