Shah Rukh Khan: রণবীরের পর এবার শার্টলেস শাহরুখ! নেটপাড়ায় শুরু হৈচৈ...

Shah Rukh Khan: দীর্ঘ ৪ বছর ধরে বড়পর্দায় অনুপস্থিত শাহরুখ খান। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি জিরো ছিল অসফল। তাই চিত্রনাট্য বাছার ক্ষেত্রে অনেকটাই সাবধানী এখন তিনি। আগামী বছর তিন তিনটে ছবি রিলিজের অপেক্ষায় রয়েছে শাহরুখের।

Updated By: Sep 25, 2022, 09:07 PM IST
Shah Rukh Khan: রণবীরের পর এবার শার্টলেস শাহরুখ! নেটপাড়ায় শুরু হৈচৈ...

Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই রণবীর সিংয়ের নগ্ন ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। শুধুমাত্র সোশ্যাল মিডিয়াই নয়, সেই বিতর্কের জল গড়িয়েছে আইন আদালত অবধি। এরই মাঝে রবিবার সোশ্যাল মিডিয়ায় যিনি ঝড় তুলেছেন তিনি হলেন ভারতীয় সিনেমার সুপারস্টার শাহরুখ খান। তাঁর শার্টলেস ছবিই হয়ে উঠেছে টক অফ দ্য ইন্টারনেট। শাহরুখের বডি মাসলস দেখে কার্যত বাকরুদ্ধ জেন জেডের নায়কেরাও। ফিটনেস কোন মাত্রায় থাকলে এই চেহারা বানানো যায় তা নিয়েও শুরু হয়েছে জল্পনা।

আরও পড়ুন: Nusrat Jahan: পায়ে আলতা, হাতে পদ্ম, লাল পাড় সাদা শাড়িতে কটাক্ষের মুখে নুসরত

বরাবরই সিনেমায় শার্ট খুলতে দেখা যায় সলমান খানকে। যে ছবিতেই শার্টলেস হন সলমান সেই ছবিই সুপারহিট কিন্তু ছবিতে সচরাচর শার্টবিহীন দেখা যায় না শাহরুখকে। এই ধারণা অবশ্য তিনি বদলে দিয়েছেন প্রথম ওম শান্তি ওম ছবিতে। সেই প্রথম পর্দায় শার্টলেস শাহরুখকে দেখে উত্তেজনার পারদ চড়েছিল। তাঁর সিক্স প্যাক দেখে কার্যত হতবাক ছিল ফ্যানেরা। তবে এবার কোনও সিনেমা নয়, রবিবার একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা, আর দেখেই হৈচৈ শুরু হয়ে গেছে নেটপাড়ায়।

আরও পড়ুন: Salman Khan: মুক্তির অপেক্ষায় 'টাইগার থ্রি', আগামী ছবির পরিকল্পনা শুরু সলমানের

দীর্ঘ ৪ বছর ধরে বড়পর্দায় অনুপস্থিত শাহরুখ খান। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি জিরো ছিল অসফল। তাই চিত্রনাট্য বাছার ক্ষেত্রে অনেকটাই সাবধানী এখন তিনি। আগামী বছর তিন তিনটে ছবি রিলিজের অপেক্ষায় রয়েছে শাহরুখের। তারমধ্যে অন্যতম পাঠান। অ্যাকশনে ভরপুর এই ছবিতে শাহরুখের লুক অনেকটাই আলাদা। সূত্রের খবর, এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে সলমানকেও। রবিবার সেই ছবিরই একটি লুক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শাহরুখ লেখেন, ‘আমি আমার শার্টের উদ্দেশে, তুমি থাকলে কেমন হত? তুমি এই কথায় অবাক হতে, তুমি এই কথায় কত হাসতে! তুমি থাকলে কেমন হত? আমিও রয়েছি পাঠানের অপেক্ষায়’।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

শাহরুখের ছবি দেখে মুগ্ধ নেটপাড়া। চার ঘণ্টায় এই ছবি পছন্দ করেছে ২ মিলিয়ন অর্থাৎ ২০ লক্ষের বেশি দর্শক। ছবির কমেন্ট বক্সে টাইগার শ্রফ লেখেন, ‘ভেবেছিলান একদিন রেস্ট নেব। তারপর এই ছবিটা দেখলাম। লেজেন্ড।’ মনামী ঘোষ বেশ কয়েকটি লাভ ইমোজি দিয়েছেন, অন্যদিকে রুক্মিনী মৈত্র লিখেছেন, ‘মৃত’। তবে সবচেয়ে মজার কমেন্ট লিখেছেন শাহরুখের স্ত্রী গৌরী খান। তিনি লেখেন, ‘হে ভগবান! এবার শার্টের সঙ্গেও কথা বলছ!’ সবমিলিয়ে শাহরুখের বডি দেখে যে নেটপাড়া মুগ্ধ তা আর বলার অপেক্ষা রাখে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.