জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছর দুয়েক আগেই ২০০ কোটি টাকার জালিয়াতি মামলায় নাম জড়ায় বলিউডের শ্রীলঙ্কান অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজের(Jacqueline Fernandez)। এই ঘটনায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। তাঁর সঙ্গেই প্রেমের সম্পর্কে ছিলেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। তাই সুকেশের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের ডাক পেয়েছিলেন জ্যাকুলিনও। এ নিয়ে কত জলঘোলা হলো। এমনকী আদালতের রায়ে ভারত ছাড়ার অনুমতি অবধি পাননি অভিনেত্রী। তবে এবার সুকেশের বিরুদ্ধেই আদালতে হাজির জ্যাকুলিন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Sandeep Reddy Vanga: ‘যাঁরা সমালোচনা করছেন, তাঁরা অশিক্ষিত’ বেনজির আক্রমণে ‘অ্যানিমাল’-এর পরিচালক


অভিনেত্রীর দাবি, সুকেশের সঙ্গে তাঁর বর্তমানে কোনও সম্পর্ক নেই, অথচ বারংবার তাঁর কাছে আসার চেষ্টা করছে সুকেশ। এমনকী আদালতের কাছে নিরাপত্তাও চেয়েছেন অভিনেত্রী। দিল্লি পাতিয়ালা হাউজ কোর্টে মামলা করে সুকেশের থেকে নিরাপত্তা চেয়েছেন জ্যাকুলিন। নায়িকার দাবি, জেল থেকেই একের পর এক চিঠি লিখে তাঁকে উত্যক্ত করছে সুকেশ। এই মুহূর্তে যে জেলে রয়েছে সুকেশ সেখান থেকে একাধিক প্রেম পত্র লিখছে সুকেশ।


কিছুদিন আগেই একটি প্রেমপত্রে সুকেশ লেখে যে সে আজীবন জ্যাকুলিনের সঙ্গে থাকতে চায়। আরেকটি চিঠিতে সে লেখে যে অভিনেত্রীর সঙ্গে কাটানো ছুটির দিনগুলো তিনি মিস করছেন। সে চায় আবার জ্যাকুলিনের প্রিয় ওয়াইন নিয়ে তাঁর কাছে ফিরতে, ঠিক আগের মতো।


আরও পড়ুন- Gauri Khan: শাহরুখপত্নী গৌরীকে ED-র নোটিস! সামনে এল চাঞ্চল্যকর তথ্য...


যদিও সুকেশের সঙ্গে তাঁর সম্পর্কের কারণে এখনও সবসময় তাঁর উপর নজরদারি রেখেছে গোয়েন্দা সংস্থা। এবার দিল্লির উচ্চ আদালতে হাজির হয়ে মামলা প্রত্যাহারের আবেদন জানিয়েছেন জ্যাকুলিন। আবেদনে তিনি দাবি করেন, ‘ইডি যেসব নথি দাখিল করেছে, তাতেই প্রমাণিত তিনি সুকেশের ষড়যন্ত্রের শিকার। তাঁকে ঠকানো হয়েছে, ফাঁসানো হয়েছে।


যদিও ইডি বারবার দাবি করেছে, সুকেশের বেআইনি ব্যবসার ব্যাপারে সব জানতেন জ্যাকুলিন। অভিনেত্রীর ঘনিষ্ঠরা অনেকেই তাঁকে সতর্ক করেছিল, তিনি আমলে নেননি। ব্র্যান্ডেড ব্যাগ, দামি পোশাক, গাড়ি, গয়না থেকে শুরু করে আর্থিক সুবিধাও নিয়েছিলেন সুকেশের কাছ থেকে। সুকেশের পাঠানো প্রাইভেট জেটে চড়ে তাঁর সঙ্গে দেখা করতে যেতেন জ্যাকুলিন। দুজনের বেশ কয়েকটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রকাশের পর ইডির দাবি পায় যৌক্তিকতা। জেলখানা থেকে সুকেশের পাঠানো চিঠিতেও তাঁদের প্রেমের সম্পর্কের প্রমাণ মিলেছে। যদিও মামলায় নাম জড়ানোর পর থেকেই নিজের জীবনে সুকেশের অস্তিত্ব অস্বীকার করেছেন অভিনেত্রী।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)