নিজস্ব প্রতিবেদন : এবার কি আসছে ‘দোস্তানা টু’? আর সেখানেই দেখা যাবে জাহ্নবী কাপুর এবং সিদ্ধার্থ মালহোত্রাকে? অবাক লাগছে শুনে? ভাবছেন, ‘দোস্তানা’ জুটি প্রিয়াঙ্কা চোপড়া, জন আব্রাহাম এবং অভিষেক বচ্চনকে নিয়ে কেন সিক্যুয়েল তৈরি করছন না? কিন্তু, জল্পনা যাই হোক না কেন, জাহ্নবী কাপুর এবং সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়েই এবার ‘দোস্তানা টু’ আসতে হলেছে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বাংলা সিরিয়াল সব বন্ধ, কী বলছেন কনীনিকা, দ্বিতিপ্রিয়া-রা


২০০৮ সালে মুক্তি পায় পরিচালক তরুণ মানসুকনির সিনেমা ‘দোস্তানা’। ২০০৮-এর পর এবার ১০ বছর পর এবার ফের এই সিনেমার সিক্যুয়েলের জন্য চিন্তাভাবনা চলছে। যেখানে জাহ্নবী এবং সিদ্ধার্থের নাম প্রস্তাবিত করা হচ্ছে। কিন্তু, জাহ্নবী এবং সিদ্ধার্থের পাশাপাশি এই সিনেমায় আর কাকে দেখতে পাওয়া যাবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।


আরও পড়ুন : প্রিয়াঙ্কার আঙুলের এনগেজমেন্ট রিং-এর আকার দেখেছেন! চমকে উঠবেন


‘ধড়ক’-এর পর এবার করণ জহরের ‘তখত’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন জাহ্নবী কাপুর। করণ জহরের সিনেমায় রণবীর সিং এবং করিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে তিনি আপ্লুত বলেও জানিয়েছেন জাহ্নবী। পাশাপাশি এই সিনেমায় আলিয়া ভাট, তব্বু এবং বরুণ ধাওয়ানকেও দেখা যাবে বলে খবর।


আরও পড়ুন : বাগদানের পর প্রিয়াঙ্কার সঙ্গে অনাথ আশ্রমে, নিক গাইলেন গান


এদিকে করণ জহরের ‘তখত’-এ রণবীর সিং-এর পাশাপাশি রণবীর কাপুরেরও অভিনয়ের কথা ছিল। কিন্তু, রণবীর সিং-এর ভাইয়ের চরিত্র কিংবা কোনও নেগিটিভ চরিত্রে অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। পাশাপাশি এই মুহূর্তে করণ জহরের ধর্মা প্রোডাকশনের ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর। অন্যদিকে, রণবীর সিং শুরু করেছেন ‘সিম্বা’-র শুটিং। পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সারা আলি খান।