প্রিয়াঙ্কার আঙুলের এনগেজমেন্ট রিং-এর আকার দেখেছেন! চমকে উঠবেন

মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন নিক জোনাস

Updated By: Aug 21, 2018, 12:02 PM IST
প্রিয়াঙ্কার আঙুলের এনগেজমেন্ট রিং-এর আকার দেখেছেন! চমকে উঠবেন

নিজস্ব প্রতিবেদন : বাগদান পর্ব সেরে ইতিমধ্যেই মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন নিক জোনাস। প্রিয়াঙ্কার সঙ্গে লন্ডনে আংটি বদল, এরপর মুম্বইতে আনুষ্ঠানিক বাগদান পর্ব সারার পর এখন অপেক্ষা নিক, প্রিয়াঙ্কার সাতপাকে বাঁধা পড়ার। বাগদান পর্ব সারার পর নিক জোনাস মার্কিন মুলুকে পাড়ি দিলেও, পিগি এই মুহূর্তে মুম্বইতেই রয়েছেন।

বিয়ের তোরজোড়-এর মাঝে শুরু করেছেন ‘দ্য স্কাই ইস পিঙ্ক-এর শুটিং। পরিচালক সোনালি বোসের এই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার বিপরীতে রয়েছেন ফারহান আখতার। প্রিয়াঙ্কা এবং ফারহানের পাশাপাশি এই সিনেমায় রয়েছেন জায়রা ওয়াসিমও। কিন্তু, এই সিনেমার শুটিং সেটে গিয়ে প্রিয়াঙ্কা কি করলেন জানেন?

আরও পড়ুন : 'প্রাক্তন' রানির সঙ্গে অভিষেক বচ্চন, ঐশ্বর্য কী করবেন?

‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর সেটে গিয়ে প্রিয়াঙ্কা তাঁর আংটির মত করেই একটি বিশাল আকারের আংটির ডেমো দেখান। যার মাথায় রয়েছে একটি হিরে। প্রিয়াঙ্কার আংটির ওই আকার দেখে আপনি তো বটেই, অবাক হয়ে যাবেন নিক জোনাসও। বিশ্বাস হচ্ছে না, তবে দেখুন এই ছবি...

 

 

তবে মজা করেই প্রিয়াঙ্কা ওই বিশাল আকারের আংটির ছবি শেয়ার করেছেন বলে খবর। আনুষ্ঠানিক বাগদান পর্বের জন্য গত শুক্রবার ভারতে আসেন নিক জোনাস এবং তাঁর বাবা পল কেভিন জোনাস এবং মা ডেনিস মিলার জোনাস। মুম্বই বিমানবন্দরে জোনাস পরিবার নামার পর পরই তাঁদের দেখে ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। যদিও, পাপারাত্জিকে দেখে এড়িয়েই যান জোনাসরা। মুম্বইতে আসার পর পরই অর্থাত ১৮ অগাস্ট জোনাস পরিবারকে নিয়ে ডিনারে যান প্রিয়াঙ্কা চোপড়া। আর সেখানেই প্রিয়াঙ্কার হাত একটি হিরের ব্রেসলেট দেখা যায়।

আরও পড়ুন : বাংলা সিরিয়াল সব বন্ধ, কী বলছেন কনীনিকা, দ্বিতিপ্রিয়া-রা

জানা যায়, হবু পুত্রবধূর জন্য নিউ ইয়র্কের ‘টিফনি’ থেকে হিরের ব্রেসলেট উপহার এনেছেন পল কেভিন জোনাস এবং ডেনিস মিলার জোনাস। আর ‘রোকা’-র আগেই সেই ব্রেসলেট পরে ডিনারে বেরিয়ে পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। দেখা যায়, ডিনারে যাওয়ার পর প্রিয়াঙ্কা চোপড়ার হাত শক্ত করে ধরে রয়েছেন নিক জোনাস। ক্যামেরার ফ্ল্যাশ সত্ত্বেও, নিক, প্রিয়াঙ্কা কিন্তু ওইদিন একসঙ্গেই পোজ দিতে শুরু করেন।

আরও পড়ুন : নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট-এর কেক দেখেছেন, চোখে ফেরাতে পারবেন না

শনিবার সকালে রোকার পর রাতে হয় এনগেজমেন্ট পার্টি। সেখানে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠরা হাজির হন। পিগি-র ঘনিষ্ঠদের তালিকায় ছিলেন আলিয়া ভাট, পরিনিতি চোপড়া, সঞ্জয় লীলা বনশালি, বিশাল ভরদ্বাজ-রা। নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে দেখা যায় মুকেশ আম্বানি এবং নিতা আম্বানিকেও।